হোমবলিউড

সুই ধাগা ট্রেলারে স্বদেশী সাফল্যের গল্প সুঁচ সুতোয় বুনলেন অনুষ্কা-বরুণ

সুই ধাগা- মেড ইন ইন্ডিয়া ছবির ট্রেলার শুরু হয়েছে মাউজিকে (বরুণ ধাওয়ান) দিয়ে, যে একটা সেলাই মেশিনের দোকানে সেলসম্যানের কাজ করে। তার স্ত্রী মমতা (অনুষ্কা শর্মা), একজন দক্ষ এমব্রয়ডারি শিল্পী।

  | August 13, 2018 18:28 IST (নিউ দিল্লী)
Sui Dhaaga - Made In India Trailer

সুই ধাগা- মেড ইন ইন্ডিয়া ছবির ট্রেলারে বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা। (সৌজন্যে টুইটার)

Highlights

  • কর্মক্ষেত্রে অপমানিত হওয়ার পর মাউজি নিজের ব্যবসা শুরু করেন
  • মমতা এবং মাউজি একসঙ্গে সন্মান অর্জনের লড়াই শুরু করে
  • আগামী 28 শে সেপ্টেম্বর সুই ধাগা- মেড ইন ইন্ডিয়া ছবিটি মুক্তি পাবে

শেষ পর্যন্ত অপেক্ষার অবসান হল। মুক্তি পেল সুই ধাগা ছবির ট্রেলার। অনুষ্কা শর্মা এবং বরুণ ধাওয়ান অভিনীত সুই ধাগা ছবিটা সকলকে অনুপ্রেরণা দেবে এবং সকলের অবশ্যই দেখা উচিত- একথা আমরা জোর দিয়ে বলতেই পারি। ছবির ট্রেলার শুরু হয়েছে মাউজিকে (বরুণ ধাওয়ান) দিয়ে, যে একটা সেলাই মেশিনের দোকানে সেলসম্যানের কাজ করে। তার স্ত্রী মমতা (অনুষ্কা শর্মা), একজন দক্ষ এমব্রয়ডারি শিল্পী। স্বামী স্ত্রীয়ের সম্পর্ক বেশ ভাল কিন্তু স্বামীকে সর্বক্ষণ দোকানে অপমানিত হতে দেখে কষ্ট পায় মমতা। সে চায় স্বামী নিজে কিছু কাজ করা শুরু করুক। মাউজি নিজেও সেলাই জানে, নিজের দর্জি দোকান খুলে ব্যবসা শুরু করে সে। মাউজির পরিবার অবশ্য তার পাশে দাঁড়ায় না। মাউজি এবং মমতার সন্মান অর্জনের লড়াই শুরু হয়। বেকার থেকে মাউজি স্বনির্ভর হয়ে ওঠে। মমতা এবং মাউজি একসঙ্গে কাজ করে নিজেদের দেশি কাজকে স্বীকৃতি দেওয়ার প্রচেষ্টা শুরু করে।

সুই ধাগা- মেড ইন ইন্ডিয়া ছবির ট্রেলার এখানেই দেখে নিনঃ


অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত সুই ধাগা ছবির পটভূমি মহাত্মা গান্ধির দর্শন ও স্বদেশী চিন্তাধারার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে।  


এই ছবি প্রসঙ্গে বরুণ ধাওয়ান সংবাদ সংস্থা পিটিআই-কে আগেই জানিয়েছিলেন, “গান্ধিজি থেকে মোদীজি (নরেন্দ্র মোদী), আমাদের দেশের সকল নেতারাই সব সময় ভারতে তৈরি জিনিস ব্যবহারের কথা বলেছেন। সুই ধাগা ছবির মাধ্যমে আমি অত্যন্ত গর্বের সঙ্গে এই বার্তা কয়েক মিলিয়ন মানুষের কাছে বিনোদন এবং প্রাসঙ্গিকতার সাহায্যে তুলে ধরতে পারবো। পরিচালক শরৎ কাটারিয়ার চিত্রনাট্য আমার দারুণ পছন্দ হয়েছে এবং যশ রাজ ফিল্মসের সঙ্গে এই ছবিতে যুক্ত থাকতে পেরে আমি খুবই খুশি হয়েছি। এই প্রথমবার অনুষ্কা এবং আমি একসঙ্গে অভিনয় করছি তাই আশা করছি দারুণ কিছু হতে চলেছে।“

সম্ভবত আগামী 28শে সেপ্টেম্বর সুই ধাগা মুক্তি পাবে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com