হোমবলিউড

'Indian 2' First Look: দুর্নীতিকে একা হাতে ঠান্ডা করতে ফিরছেন সেনাপতি

সিনেমার শেষে পুলিশ অফিসারকে কমল হাসান বলেছিলেন ফের যখন দুর্নীতি মাথাচাড়া দেবে, তিনি ফিরে আসবেন। প্রায় দু’দশক পেরিয়ে তিনি ফিরছে‌ন।

  | January 15, 2019 13:56 IST (নিউ দিল্লি)
Kamal Haasan

ইন্ডিয়ান টু-তে কমল হাসান

Highlights

  • অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে বেস্ট ফরেন ল্যাঙ্গুয়েজ ফিল্ম বিভাগে মনোনীত হয়েছিল
  • সিনেমাটি তিনটি জাতীয় পুরষ্কার পেয়েছিল
  • ইন্ডিয়ান টু-তে রয়েছেন কাজল আগরওয়ালও

পরিচালক এস শঙ্কর মকর সংক্রান্তির উপহার দিলেন ভক্তদের। দক্ষিণ ভারতে পোঙ্গল উৎসবের সময় এখন। আর এ সময়েই কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান টু' সিনেমার ফার্স্ট লুক পোস্টার শেয়ার করলেন তিনি। সেখানে দেখা যাচ্ছে সেনাপতির ভূমিকায় কমল হাসান দর্শকের দিকে অঙ্গুলি নির্দেশ করে রয়েছেন। ১৯৯৬ সালের সিনেমা ‘ইন্ডিয়ান'-এ কমল হাসানকে দেখা গিয়েছিল সেনাপতির চরিত্রে। যি‌নি একজন দেশপ্রেমিক। যিনি এতটাই সত্যনিষ্ঠ যে সত্যের প্রতিষ্ঠার জন্য নিজের দুর্নীতিগ্রস্থ ছেলেকেও বিস্ফোরণে উড়িয়ে দিতে হাত কাঁপে না তাঁর। সেই সিনেমায় ছেলের ভূমিকাতেও ছিলেন কমল হাসানই। সেই সিনেমার শেষে পুলিশ অফিসারকে কমল হাসান বলেছিলেন ফের যখন দুর্নীতি মাথাচাড়া দেবে, তিনি ফিরে আসবেন। প্রায় দু'দশক পেরিয়ে তিনি ফিরছে‌ন।

লাটাই হাতে ছোট্ট নিতারা, ঘুড়ি ওড়ালেন সেলিব্রিটি বাবা

সেনাপতির ফার্স্ট লুকে তার মুখটা একটু ঝাপসা। চিত্র নির্মাতা ফুটনোটে লিখেছেন, ‘জানুয়ারির ১৮ তারিখে ফোকাস করুন।'

দেখুন ইন্ডিয়ান টু-এর ফার্স্ট লুক:


 

 

ইন্ডিয়ান সিনেমায় একজন আদর্শবাদী ভারতীয়ের গল্প দেখানো হয়েছিল। সিনেমাটি ১৯৯৬ সালে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে বেস্ট ফরেন ল্যাঙ্গুয়েজ ফিল্ম বিভাগে ভারতের তরফ থেকে নির্বাচিত হয়েছিল। সিনেমাটি তিনটি জাতীয় পুরষ্কার পেয়েছিল। কমল হাসান শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার পেয়েছিলেন।

স্যুইমিং পুলে প্রেমিকাকে কোলে নিয়ে প্রেমের কথা প্রকাশ্যে আনলেন ফারহান আখতার

ইন্ডিয়ান টু-তে রয়েছেন কাজল আগরওয়ালও। তিনি আগেই এক সাক্ষাতকারের আইএএনএস-কে বলেছিলেন‌, ‘‘এই ছবিতে কাজ করতে পেরে আমি খুবই উত্তেজিত। আমার চরিত্রটাও খুব অন্যরকম। আমার কেরিয়ারে এটা মাইলফলক হয়ে থাকবে।''

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement