হোমটিভি

Indian Idol 10: গান শুনে স্টেজে উঠে নীলাঞ্জনাকে সোনার চেন পরিয়ে দিলেন ফ্যান, প্রণাম করলেন বিচারক

অন্যতম বিচারক বিশাল দাদলানি এতই মুগ্ধ হয়ে যান নীলাঞ্জনার গানে যে স্টেজে উঠে নীলাঞ্জনাকে প্রণাম করতে যান তিনি

  | October 20, 2018 11:59 IST (নিউ দিল্লি)
Indian Idol 10

নীলাঞ্জনার গান শুনে প্রণাম করতে উঠলেন বিচারক বিশাল দাদলানি

Highlights

  • মোহ মোহ কে ধাগে গান গাইলেন নীলাঞ্জনা
  • মন্ত্র মুগ্ধ বিচারক বিশাল দাদলানি
  • অনুরাগী সোনার চেন দিলেন

গানের রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা শুরু হয়েছিল ‘ইন্ডিয়ান আইডলে' প্রতিযোগিতার হাত ধরেই। সেই জনপ্রিয়তা এখনও অক্ষুণ্ণ। সোনি এন্টারটেনমেন্ট চ্যানেলে চলছে ইন্ডিয়ান আইডল 10। এই সপ্তাহে 'জনতা কি ফরমাইশ' বিশেষ পর্বে আটজন প্রতিযোগীকে মঞ্চে এসে প্রশংসা জানিয়েছেন বিচারকেরা। মিষ্টি গানের গলার জন্য বিখ্য্যাত নীলাঞ্জনা রায় বিখ্যাত গান ‘মোহ মোহ কে ধাগে' গান গেয়ে সকলকে স্তম্ভিত করে দিয়েছেন। তাঁর গানে বিচারকেরা এতই মোহিত হয়ে যান যে উঠে দাঁড়িয়ে তাঁরা নীলাঞ্জনার প্রশংসা করেন। অন্যতম বিচারক বিশাল দাদলানি এতই মুগ্ধ হয়ে যান নীলাঞ্জনার গানে যে স্টেজে উঠে নীলাঞ্জনাকে প্রণাম করতে যান তিনি।

sniekb2o

গায়িকা নীলাঞ্জনা রায়কে সোনার চেন উপহার দিলেন এক অনুরাগী

যেহেতু, এটি ‘ফ্যান স্পেশাল এপিসোড' ছিল তাই নীলাঞ্জনার অনুরাগী দম্পতি বিজয় তলরেজা এবং প্রীতি তলজেজা নীলাঞ্জনাকে গান গাইতে দেখতে উপস্থিত হয়েছিলেন। গানে মুগ্ধ হয়ে তাঁরা ভালোবেসে নীলাঞ্জনাকে সোনার চেন উপহার দেন স্টেজেই। নীলাঞ্জনার গান প্রসঙ্গে বিচারক নেহা কক্কর বলেন, “নীলাঞ্জনার গানের গলা খুব মিষ্টি আর ও গায়ও ভীষণ ভালো, মনে হয় সাক্ষাৎ মা সরস্বতীর কন্যা।”

নীলাঞ্জনা বলেন, "আমি বিশাল স্যারের অনুভূতি দেখে খুবই প্রভাবিত হয়েছি। নেহা ম্যাডাম এবং অনু স্যারও যেভাবে আমার প্রশংসা করেছেন তা আমার জন্য খুবই বড় ব্যাপার। এই পর্ব আমাদের জন্য বিশেষ কারণ আমাদের অনুরাগীরা আজ সেটে আসার সুযোগ পেয়েছেন। আমি আমার অনুরাগীর থেকে সোনার চেন উপহার পেয়েছি ঠিকই কিন্তু আমার গান যেভাবে ওদের মুখে আনন্দ ফুটিয়ে তুলেছে তা আমার জন্য খুবই বিশেষ। আমি এই দিন সবসময় মনে রাখব, সেলিব্রিটি হওয়ার অভিজ্ঞতা কী তা আমি আজ বুঝেছি।”




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement