হোমবলিউড

তাপসী 'অনুভূতিহীন'! এভাবে নায়িকাকে কেন বললেন টুইটারেত্তি?

এসবই ঘটেছে কবীর সিং-য়ের পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার একটি টুইটকে সমর্থন জানানোয়। পরিচালক ঘটনা সম্পর্কে বলেন, কোনও পুরুষ যদি তাঁর প্রেমিকাকে রাগে-যন্ত্রণায় বা ক্ষোভে একটা চড়ো না মারেন তাহলে ধরে নিতে হবে, দু-জনের মধ্যে ভালোবাসার কোনও অনুভূতিই নেই।  সঙ্গে সঙ্গে তাঁকেও অবিবেচক বলে আখ্যা দেওয়া হয় টুইটারে।

  | July 16, 2019 19:21 IST (নিউ দিল্লি)
Taapsee Pannu

হাত তুলে আত্মসমর্পণ তাপসীর! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সন্দীপ ভাঙ্গার জোরালো সাক্ষাতকারের পরেই এই টুইট করেন তাপসী পান্নু
  • 'কারোর মৃত্যুতে মজা লাগে!,' টুইটে লেখেন জনৈক
  • 'আমায় উপেক্ষা করার আর কোনো উপায় বোধয় জানান নেই," তাপসী

সোমবারের ঘটে যাওয়া একটি মর্মান্তিক ঘটনা এবার বিতর্কের ঢেউ তুলল বলিউডেও। গতকাল, মাত্র ১৯ বছরের প্রেমিকাকে সন্দেহবশতঃ মাথা থেঁতলে খুনের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। সেই ঘটনা শেয়ার করে পরে টুইটে নায়িকা তাপসী পান্নু (Taapsee Pannu) বলেন, হয়ত ওঁদের মধ্যে এতটাই প্রেম ছিল যে তার জেরেই মাথা ঠিক রাখতে না পেরে প্রেমিকাকে খুন করেছে অভিযুক্ত। ব্যস, আর যায় কোথায়? রে-রে করে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে টুইটারেত্তিরা। তাঁকে অনুভূতিহীন বলে আখ্যাও দেওয়া হয় টুইটারে। আর এসবই ঘটেছে কবীর সিং-য়ের পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার (Sandeep Reddy Vanga) একটি টুইটকে সমর্থন জানানোয়। সামবাদিক অনুপমা চোপড়ারকে সাক্ষাতকার দেওয়ার সময় সন্দীপ বলেন, পরিচালক ঘটনা সম্পর্কে বলেন, কোনও পুরুষ যদি তাঁর প্রেমিকাকে রাগে-যন্ত্রণায় বা ক্ষোভে একটা চড়ো না মারেন তাহলে ধরে নিতে হবে, দু-জনের মধ্যে ভালোবাসার কোনও অনুভূতিই নেই।  সঙ্গে সঙ্গে তাঁকেও অবিবেচক বলে আখ্যা দেওয়া হয় টুইটারে। 


সন্দীপকে সমর্থন করলেও তাপসীর টুইট ভালোভাবে নেয়নি সোশ্যাল মিডিয়া। অনেকেই অভিনেত্রীর বিরুদ্ধে মুখ খুলে জানিয়েছেন, তাপসী অনুভূতিহীন বলেই এই বিষয় নিয়ে এই ধরনের মন্তব্য করতে পারলেন। প্রকৃত ভাসোবাসা কখনও,কারোর প্রাণ নেয় না। তার ওপর মেয়েটি তো মাত্র ১৯ বছরের! ওঁর চরিত্র নিয়ে সন্দেহ করে খুন করল যে তার সপক্ষে বলছেন তাপসী! শুধুই অনুভূতিহীন নয়, মনে হয় সাধারণ কাণ্ডজ্ঞানটুকুও হারিয়েছেন তাপসী। যদিও এরপরে ক্ষমা চেয়ে নেন তাপসী। দ্বিতীয় টুইটে বলেন পরিস্থিতির শিকার হলে মানুষের কাণ্ডজ্ঞান অনেক সময়েই কাজ করে না।


দেখুন তাপসীর দ্বিতীয় টুইট:

দেখুন টুইটারে কী বলা হয়েছে:















তাপসী পান্নুকে (Taapsee Pannu)-কে অভিনয় করতে দেখা গেছে বদলা আর গেম ওভার ছবিতে। হাতে রয়েছে, সান্দ কি আঁখ ছবি। সেখানে তাঁর সহ-নায়িকা ভূমি পেডনেকর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement