হোমবলিউড

আসুন উঁকি মারি দীপিকা আর রণভীর সিংয়ের পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে

দীপিকা পাডুকোনের (Deepika Padukone) সৌজন্যে বলিউডের দুই "স্টার-ফ্যামিলি"-র ঘরে উঁকি মারতে পারেন আপনিও। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপের একটি কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন ডিপ্পি। আসুন তাহলে আপনি-আমিও বলিউডের "পিকু"-র অন্দরমহলে উঁকি মারি।

  | May 30, 2020 12:50 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

Deepika Padukone: দীপিকা ও রণভীর সিং এখন সময় কাটাচ্ছেন গোটা পরিবারের সঙ্গে

Highlights

  • "আমার স্বামীর একটি সাক্ষাৎকারের সকলে প্রশংসা করছেন", লেখেন দীপিকা পাডুকোন
  • "এই সময়টা অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়", লেখেন অভিনেত্রী
  • "পরিবার", হ্যাশট্যাগ দিয়ে লেখেন রণভীর সিংয়ের ঘরণী

বলিউডের তারকা খচিত সংসারের প্রতি ৮ থেকে ৮০, সবারই সমান আগ্রহ। আকাশের দিকে তাকিয়ে থাকতে থাকতে যেমন উজ্জ্বল নক্ষত্রগুলোকে ছোঁয়ার ইচ্ছে হয়, ঠিক তেমনই ভাবেই রুপোলি পর্দার তারারাও একইভাবে আমাদের হাতছানি দেয়। এবার দীপিকা পাডুকোনের (Deepika Padukone) সৌজন্যে বলিউডের দুই "স্টার-ফ্যামিলি"-র ঘরে উঁকি মারতে পারেন আপনিও। লকডাউনের সময় ব্যস্ত নায়ক-নায়িকারাও এখন পরিবারের ঘনিষ্ঠ হয়েছেন। যতটা সম্ভব একসঙ্গে কাটাচ্ছেন তাঁরা। ওদিকে দীপ-ভীর (Ranveer Singh) তো আবার নিজেদের পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে চুটিয়ে আড্ডা মারছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপের একটি কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন ডিপ্পি। আসুন তাহলে আপনি-আমিও বলিউডের "পিকু"-র অন্দরমহলে উঁকি মারি।

"স্বপ্নের মৃত্যু হওয়া সবচেয়ে খারাপ", আত্মহত্যার আগে লিখলেন 'ক্রাইম পেট্রোল' খ্যাত অভিনেত্রী

শুক্রবার, "ওম শান্তি ওম"  অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দুই পরিবারকে (দীপিকা পাডুকোন ও রণভীর সিং) নিয়ে তৈরি হোয়াটসঅ্যাপ গ্রুপের কথোপকথনের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। ওই স্ক্রিনশটে দেখা যাচ্ছে দীপিকার ‘আম্মা' উজ্জ্বলা পাডুকোন জামাই রণভীর সিংয়ের সাম্প্রতিক একটি সাক্ষাৎকারের দরাজ প্রশংসা করছেন। "অত্যন্ত আকর্ষণীয় সাক্ষাৎকার। প্রতিটি মিনিট উপভোগ করেছি", লিখেছেন ডিপ্পির মা।দীপিকার ফোনে "হ্যান্ডসাম" নামে রণভীর সিংয়ের নাম সেভ করা। তিনি শাশুড়ির এই প্রশংসায় আপ্লুত হয়ে তাঁকে ধন্যবাদও জানিয়েছেন। অন্য আরেকটি কথোপকথনে দীপিকার "পাপা" প্রকাশ পাড়ুকোন লেখেন, "খুব স্পষ্ট এবং তথ্যপূর্ণ। খুব ভাল সাক্ষাৎকার হয়েছে"। এদিকে রণভীরের বাবা যুগজিৎ সিং ভবানানী লিখেছিলেন, "প্রাণবন্ত সাক্ষাৎকার .. দারুণ এবং মজাদার"। রণভীর এই তারিফের জবাবে লেখেন, "ওহ ভালো লাগলো। দুর্দান্ত এই মতামতটি পেয়ে ভালো লাগলো"।  এই হোয়াটসঅ্যাপ কথোপকথনের স্ক্রিনশটটি শেয়ার করে দীপিকা লিখেছেন, "এবং আমরা এভাবেই আড্ডা দিচ্ছি ... যখনই পরিবারের কারও কোনও বিশেষ দিন আসে তখন বাকিরাও আমাদের সঙ্গে তাল মেলায়। উপরে যেমন দেখছেন। প্রত্যেকেই আমার স্বামীর (রণভীর সিং) দেওয়া একটি সাক্ষাৎকারের প্রশংসা করেছেন। আমরাও এভাবে আড্ডা দিই, কথা বলি। আমাদের কাছে এই সময়টা সবচেয়ে মূল্যবান" । দীপিকা নিজের পোস্টে "পরিবার" শব্দটি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন। এবার দেখে নিন আপনিও:


৪২০ টাকায় বোরিভালি থেকে চার্চগেটের রেল পাস! টুইটারে ভাইরাল সোনু সুদের স্ট্রাগল

কিছুদিন আগেই, দীপিকা এবং রণভীর সিংয়ের একটি ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য ভাইরাল হয়। ওই ভিডিওতে দীপিকা রণভীরকে চুমু খাচ্ছেন, এমনটাই দেখা গেছে। দীপিকা সেই ছবিটির প্রসঙ্গে লেখেন, "বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় মুখ"।


World's Most Squishable Face!!! #cutie @ranveersingh

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on


করোনা ভাইরাসের লকডাউনের সময় আপাতত বন্ধ ছবির শুটিং। ব্যস্ত সময় থেকে অবসর পেয়ে আপাতত এভাবেই সময় কাটাচ্ছেন রণভীর সিংয়ের ঘরণী।









দীপিকাকে এর আগে শেষ দেখা গেছে মেঘনা গুলজারের ছবি "ছাপাক" এ। এরপরে তাঁকে দেখা যাবে '৮৩ ছবিতে রণভীর সিংয়ের সঙ্গে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com