হোমবলিউড

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের 'মিয়ামি ইয়ট পার্টি'-র অন্দরে উঁকি

মিয়ামিতে নিজের ৩৭ তম জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া, হাবি নিক জোনাসের সঙ্গে পার্টিতে ছিলেন ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও মা মধু চোপড়া, বোন পরিনীতি

  | July 22, 2019 15:21 IST (নয়া দিল্লি)
Priyanka Chopra

মুবিনা রাট্টোনসে ও পরিনীতি চোপড়ার সঙ্গে প্রিয়াঙ্কা

Highlights

  • মিয়ামিতে নিজের ৩৭ তম জন্মদিন পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া
  • ইয়ট পার্টিতে প্রিয়াঙ্কার সঙ্গে যোগ দেন তাঁর ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা
  • তাঁর জন্মদিনের পার্টির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মিয়ামিতে জমিয়ে নিজের জন্মদিনের পার্টি (Miami Yacht Party) উপভোগ করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) , আর সেই পার্টিতে অতিথি অভ্যাগতদের আপ্যায়নের দায়িত্বে ছিলেন নিক জোনাস (Nick Jonas)। পিগি চপসের ওই পার্টিতে হাজির ছিলেন তাঁর একেবারে ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব ও আত্মীয়রা। ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন তথা অভিনেত্রী পরিনীতি চোপড়া ও দিব্যা জ্যোতি। ও হ্যাঁ, জন্মদিনের পার্টিতে (Birthday Party)যোগ দেন প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচারিয়াও। প্রিয়াঙ্কা ও নিকের ঘনিষ্ঠদের সঙ্গে এই হুল্লোড়ের ছবি শেয়ার করেছেন তিনিই, যা এখন সোশ্যাল দুনিয়ায় ভাইরাল। বার্থ ডে গার্লের সঙ্গে ছবি শেয়ার করে পোস্ট করেন বোন পরিনীতি চোপড়াও: “মিয়ামিতে দারুণভাবে উপভোগ করলাম, দিনভর নাচ-গান-হুল্লোড়, এর থেকে ভাল আর কিভাবে জন্মদিন উপভোগ করা যায়”, লেখেন তিনি।

ফের মাতালেন মালাইকা! ভাইরাল 'ডান্স ইন্ডিয়া ডান্স' নাচের স্টেপ

ছবিতে, প্রিয়াঙ্কা চোপড়াকে রবার্তো কাভাল্লি ভিন্টেজের সকালের পোশাকে দারুণ লাগছিল।





পরে বিকিনিতে মিয়ামির জলে মোহময়ী রূপেও ধরা দেন প্রিয়াঙ্কা, গোলাপি রঙের বিকিনিতে হাবি নিক জোনাস ও অন্যদের সঙ্গে রামধনুর মতো সাজে সাজানো নৌকায় দারুণ মজা করতে দেখা যায় তাঁকে।

প্রিয়াঙ্কার নাকি অ্যাজমা? তারপরেও ধূমপান করছেন!




More pictures @priyankachopra @nickjonas

A post shared by Priyanka Chopra Online (@priyankaonline) on




মিয়ামিতে প্রিয়াঙ্কার আরও কিছু ছবিতে নজর রাখুন এবার:



গত ১৮ জুলাই একটি ব্লকবাস্টার পার্টিতে বিরাট বড় একটি কেক কেটে নিজের  জন্মদিন উদযাপন শুরু করেন প্রিয়াঙ্কা চোপড়া। মিয়ামি ক্লাবে প্রিয়াঙ্কার ৩৭ তম জন্মদিনের এক ঝলক তুলে ধরে বোন পরিনীতি চোপড়া বার্তা দেন: "মিয়ামিতে বার্থ ডে গার্লের সঙ্গে! শুভ জন্মদিন, মিমি দিদি। তোমার মতো অভিনেত্রী বা দিদি অন্য কেউ হতে পারবে না"।





বর্তমানে নিজের জন্মদিনের আনন্দ উদযাপনে মশগুল প্রিয়াঙ্কা চোপড়াকে এরপর দেখা যাবে সোনালি বোসের ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক-এ,  যেখানে তাঁর সহ-অভিনেতা ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। ওদিকে গার্ডিয়ান্সের গ্যালাক্সি তারকা ক্রিস প্র্যাটের সঙ্গেও নাকি একটি ছবিতে স্বাক্ষর করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, শোনা যাচ্ছে এমন গুঞ্জনও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement