হোমবলিউড

নতুন বছরের পার্টিতে আরিয়ানের সঙ্গে অনন্যা!

সবচেয়ে প্রিয় বন্ধুর সঙ্গে নতুন বছরের পার্টি করতে পেরে দারুণ খুশি অভিনেত্রীর ক্যাপশন, বছর নতুন, বন্ধু নয়! 

  | December 31, 2019 12:26 IST (নয়া দিল্লি)
Ananya Panday

সুহানা-অনন্যা (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • সুহানার সঙ্গে ছুটিতে অনন্যা
  • আলিবাগে তোলা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী
  • "পুরনো বন্ধুদের সঙ্গে নতুন বছর" ক্যআপশনে লিখেছেন

বলিউডের gen-next কোথায় নতুন বছরের পার্টি করছে জানেন? Shah Rukh Khan-এর আলিবাগ বাংলোয়। এবার প্রশ্ন করুন কে কে আছেন? আছেন খান সাহেবের দুই ছেলেমেয়ে আরিয়ান, সুহানা তুতো ভাই-বোন আলিয়া-অর্জুন ছিব্বা এবং চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে! গ্রুপ ফটো তুলে সোশ্যালে সেই ছবি পোস্ট করেছেন অনন্যা। তাঁর সবচেয়ে প্রিয় বন্ধুর সঙ্গে নতুন বছরের পার্টি করতে পেরে দারুণ খুশি অভিনেত্রীর ক্যাপশন, বছর নতুন, বন্ধু নয়! 

পদ্মে ফুটেছেন প্রিয়াঙ্কা! প্রতিবাদে মুখর পদ্মা

দেখুন নতুন বছরের পার্টি:


new year, no new friends #2020 #family

A post shared by Ananya (@ananyapanday) on


অনন্যা ছাড়াও পার্টির এই ছবি পোস্ট করেছে সুহানা ফ্যান ক্লাব আর আলিয়া, তাঁর নিজস্ব ইনস্টায়। শুধু এঁরাই নন, পার্টিতে মজেছে ছয় বছরের ছোটে খান আব্রামও। রবিবার, মুম্বই থেকে আলিবাগে যেতে দেখা গেছে সুহানাকে।  




Full squads #suhanakhan

A post shared by Suhana (@suhanakha2) on


২০১৭-য় এই বাংলোতেই ধুমধাম করে জন্মদিন পালন হয়েছিল শাহরুখ খানের। আমন্ত্রিতের তালিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, করণ জোহর, অনন্যা এবং সানায়া কাপুর। 


You go girls!!!!! #alibaugdiaries

A post shared by Karan Johar (@karanjohar) on






Student Of The Year 2 দিয়ে বলিউডে পা রাখেন অনন্যা। তাঁকে সদ্য দেখা গেছে পতি পত্নী ঔর উও ছবিতে। এদিকে সুহানা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় নিয়ে পড়ার পাশাপাশি কলেজের ছোট ছবি The Grey Part Of Blue -তে অভিনয় করেছেন। গত বছর তাঁকে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা গেছে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com