হোমবলিউড

মাটিতে মাথা ঠুকছেন কেন আমির খানের মেয়ে? কিসের সাহায্য চাইছেন ইরা?

যাঁর বাবা বলিউডের 'মি. পারফেকশনিস্ট' তাঁর মেয়ে কিনা মাটিতে পড়ে মাথা ঠুকছেন! কিসের জন্য?

  | October 25, 2019 10:03 IST (নয়া দিল্লি)
Ira Khan

ইরা খানের ভিডিও ভাইরাল

Highlights

  • এত হয়রান কেন ইরা খান!
  • মাটিতে মাথা ঢুকে কার থেকে সাহায্য চাইছেন?
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

যাঁর বাবা বলিউডের 'মি. পারফেকশনিস্ট' তাঁর মেয়ে কিনা মাটিতে পড়ে মাথা ঠুকছেন! কিসের জন্য? ভিডিওটি সামনে আসতে যেটুকু সময় লেগেছে। সঙ্গে সঙ্গে কৌতূহলে ফেটে পড়েছে বলিপাড়া। আমির খানের (Aamir Khan) মেয়ে ইরা খান (Ira Khan) কেন এই কাণ্ড করছেন! নিশ্চয়ই এমন কিছু অঘটন ঘটেছে তাঁর সঙ্গে, তাই তিনি এভাবে অসহায়ের মতো মেঝেতে মাথা ঠুকে সাহায্য চাইছেন সবার থেকে। খবর, এই ভিডিও নাকি ইরা নিজেই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ফলে, কমেন্ট, লাইক আর প্রতিক্রিয়ায় ভাসছে এই পোস্ট। 

দেখতে দেখতে ১০-এ পা! সেলিব্রেশনে রাইমা


I'm not very good at acting. I'm shy. And its something I never bothered to work on because I didn't want to act. Turns out.. You need to act from time to time if you want to direct. Or be able to, willing to or, at the very least, understand how it works. It makes me have to get over myself, (which is great). Sometimes I manage, sometimes I don't. I'm working on it. The key is pariticupating. . . . #medeatheplay #nautankisaproduction #presentedbyentropy #theatre #theatredirector #mumbaitheatre #bangaloretheatre #thisdecember #comingsoon #medea #directing #directorialdebut #director #acting #actingfordirectors #rehearsal #understudy #perform #letgo #participate #comfortzone #getoveryourself #bewilling #allow #flow #drama #bedramatic #nahi #headflip #melodrama


A post shared by Ira Khan (@khan.ira) on



যাঁরা ভিডিও দেখেই মাথাখারাপ করে ফেলেছেন, তাঁরা সম্ভবত ক্যাপশন দেখেননি। ইরার কিচ্ছু হয়নি। এবং কোনও চরিত্রে অভিনয়ও করছেন না। কয়েকমাস আগেই ইরা জানিয়েছেন, অভিনয়ে ওঁর বিন্দুমাত্র আগ্রহ নেই। ইরা পরিচালনায় আসতে চান। সেই কাজ করতে গিয়েই এই ভিডিও তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, পরিচালনা করতে গিয়ে অনেক সময় অভিনেতাকে তাঁর চরিত্র বোঝানোর সময় অ্যাক্টিং করে দেখাতে হয় পরিচালককে। তিনি সেটাই করেছেন। 

দীপাবলি দীপ্তিময় সব্যসাচীর ডিজাইনে, সৌন্দর্যের ঝিলিক অনুষ্কা-আলিয়া-ক্যাটরিনার 

ছবির পাশাপাশি নাট্য পরিচালনাও করছেন ইরা। চলতি বছরের ডিসেম্বরেই গ্রিস দেশের একটি উপন্যাস নিয়ে তিনি নাটক মঞ্চস্থ করবেন। এই নাটকে প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রীকে অভিনয় করতে দেখা যাবে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com