হোমবলিউড

ঝটিকা সফরে টুইটারে এসে এমনই হাসিখুশি ছবি শেয়ার করলেন ইরফান খান

নিউরোএন্ডোক্রিন টিউমার আক্রান্ত ইরফান খান সম্প্রতি টুইটারে নিজের প্রোফাইল পিকচার বদল করলেন।

Irrfan Khan

টুইটারে নিজের এই ছবি শেয়ার করলেন ইরফান খান (Image courtesy: irrfank)

Highlights

  • ইরফান খানের মুখ জুড়ে বড় হাসি দেখা যাচ্ছিল
  • টুইটার ব্যবহারকারীদের ধারণা ছবিটা লন্ডনেই তোলা
  • ইরফান খানের নিউরোএন্ডোক্রিন টিউমারের চিকিৎসা চলছে

নিউরোএন্ডোক্রিন টিউমার আক্রান্ত ইরফান খান রবিবার দুপুরে কিছুক্ষণের জন্য টুইটারে হাজির হলেন এবং নিজের প্রোফাইল পিকচার বদল করলেন। আর কয়েক ঘন্টার মধ্যেই ছবিটা ভাইরাল হয়ে গেল। ছবিতে ইরফান খানকে একটা কাঁচের দরজার বাইরে হলুদ টি-শার্ট পরে, গলায় ইয়ারফোন ঝোলানো অবস্থায় দেখা যাচ্ছে। তাঁর মুখ জুড়ে রয়েছে বহুমূল্য হাসি। টুইটার ব্যবহারকারীদের ধারণা ছবিটা লন্ডনে তোলা, যেখানে বছর 51-র এই তারকার চিকিৎসা চলছে। তাছাড়াও, ইরফান খান তাঁর আসন্ন সিনেমা কারোয়াঁ-র প্রোমোশনের জন্য টুইটার ব্যবহার করছেন। সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করছেন মালয়ালাম অভিনেত্রী দালকুয়ার সলমান এবং মিথিলা পালকার।  
ইরফান খানের নতুন টুইটার প্রোফাইল পিকচার দেখে নিন। (ইনস্টাগ্রাম ডিসপ্লে পিকচার তিনি এখনও পর্যন্ত বদল করেননি)।
efgsiguo

 

গত মাসে ইরফান খান হিন্দি মিডিয়ামে অভিনয়ের জন্য আইআইএফএ সেরা অভিনেতার পুরস্কার লাভ করেন। তাঁর অনুপস্থিতিতে পুরস্কার তুলে দেওয়া হয় তাঁর দলের সদস্যদের হাতে। টুইটারে আইআইএফএ-কে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, “ধন্যবাদ জানাই আইআইএফএ-কে এবং দর্শকদের যারা আমার চলার পথের একটা অংশ।“
 


মার্চ মাসে নিউরোএন্ডোক্রিন টিউমারের সঙ্গে লড়াইয়ের খবর ইরফান খান ঘোষণা করেন। “জানতে পারলাম আমি দুরারোগ্য নিউরোএন্ডোক্রিন টিউমার আক্রান্ত। আশা করি আমি আরও অনেক গল্প বলতে ফিরে আসবো”, পোস্টের একটা অংশে তিনি লিখেছিলেন।
 

 

 


জুন মাসে বোম্বে টাইমসের একটা সাক্ষাৎকারে তিনি টিউমারের সঙ্গে লড়াইয়ের কথা জানিয়ে হাসপাতালে তাঁর কাটানো ভয়ের বিভিন্ন মুহূর্তের কথা বলেন।


পাশাপাশি স্পটবয়ই-এর রিপোর্টে জানা যায় শাহরুখ খান তাঁর লন্ডনের বাড়ির চাবি ইরফান খান এবং তাঁর স্ত্রী সুতপার হাতে তুলে দিয়েছেন। “এসআরকে চেয়েছিলেন লন্ডনে ইরফান এবং তাঁর পরিবার যেন বাড়ির পরিবেশে থাকতে পারেন এবং প্রয়োজনে বন্ধুর পাশে দাঁড়াতে”, রিপোর্টের একটা অংশে লেখা ছিল।
 
ইরফান খানের আসন্ন সিনেমা কারোয়াঁ আগামী 3 রা অগাস্ট মুক্তি পাবে।
 

 

 

 

 

 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement