হোমবলিউড

কঠিন ক্যান্সার জয় করে ক্যামেরার সামনে কোন সিনেমায় ফিরছেন ইরফান খান?

ইরফান বিদেশে নিউরোএন্ড্রোক্রিন টিউমারের জন্য চিকিত্সা করান এবং এই বছর ফেব্রুয়ারি মাসে তিনি ভারতে ফিরে আসেন। তিনি তার ভক্তদের জন্য একটি আবেগপূর্ণ বার্তা শেয়ার করেছেন। ইরফানের কথায়, তাঁর ভক্তদের এত ভালোবাসা “তাঁর সেরে ওঠার প্রক্রিয়াকে আরও প্রশান্ত করেছে।" হিন্দি মিডিয়াম 2 (Hindi Medium 2) এর জন্য প্রস্তুত হয়েছেন ইরফান।

  | April 03, 2019 19:00 IST (নিউ দিল্লি)
Irrfan Khan Cancer

ছবিটি শেয়ার করেছেন ইরফান খান

Highlights

  • নিউরোএন্ড্রোক্রিন টিউমার ধরা পড়ে ইরফানের
  • চলতি বছর ফেব্রুয়ারি মাসে দেশে ফেরেন তিনি
  • হিন্দি মিডিয়াম ২ সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি

প্রায় এক বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ইরফান খান (Irrfan Khan)। গতকাল, মঙ্গলবার মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছে বিখ্যাত এই অভিনেতাকে। এবং আজ, তিনি তার ভক্তদের জন্য একটি আবেগপূর্ণ বার্তা শেয়ার করেছেন। ইরফানের কথায়, তাঁর ভক্তদের এত ভালোবাসা “তাঁর সেরে ওঠার প্রক্রিয়াকে আরও প্রশান্ত করেছে।" হিন্দি মিডিয়াম 2 (Hindi Medium 2) এর জন্য প্রস্তুত হয়েছেন ইরফান, টুইট করেছেন: “জেতার লড়াইয়ে নেমে আমরা কোথাও ভালবাসার অর্থ ভুলে যাই... আমাদের দুর্বল সময়ে আমাদের হয় সেই কথা মনে পড়ে যায়। আপনাদের অসীম ভালবাসা এবং সমর্থন পাওয়ার জন্য আমি কৃতজ্ঞ। এটি আমার সেরে ওঠার প্রক্রিয়াতে আমাকে সুখী করেছে। সুতরাং, আমি আপনাদের কাছে ফিরে আসছি এবং আমার হৃদয়ের গভীর থেকে আপনাকে ধন্যবাদ জানাই।" 

বেড়াতে গিয়ে নিজের ছবি পোস্ট করলেন অর্জুন কাপুর, ‘মালাইকা কই?' প্রশ্ন ইন্টারনেটের

এখানে পড়ুন ইরফান খানের হৃদয়গ্রাহী বার্তা:



রিচা চাড্ডা এবং আয়ুষ্মান খুরানার মতো বলিউডের সেলিব্রিটিরা ইরফানের ফিরে আসার খবরে আনন্দিত:




২০১৮ সালের মার্চ মাসে ইরফান খান (Irrfan Khan) প্রথম ঘোষণা করেছিলেন যে একটি বিরল ধরণের ক্যান্সার (rare form of cancer) ধরা পড়েছে তাঁর এবং চার মাস পরে তিনি প্রকাশ করেছিলেন যে তাঁর নিউরোএন্ডোক্রিন টিউমার (neuroendocrine tumour) ধরা পড়েছে। ইরফান বিদেশে নিউরোএন্ড্রোক্রিন টিউমারের জন্য চিকিত্সা করান এবং এই বছর ফেব্রুয়ারি মাসে তিনি ভারতে ফিরে আসেন। তিনি অল্প সময়ের জন্য দীপাবলিতে ভারতে এসেছিলেন এবং চিকিত্সারর জন্য আবারো ফিরে যান।

 ‘মোদির বায়োপিক না চৌকিদারের ডান্ডা' কোনটাকে ভয় কংগ্রেসের? প্রশ্ন বিবেকের

magb02a8

ইরফান খান ভারতে ফিরে আসার পর, শোনা যাচ্ছিল যে শীঘ্রই তিনি হিন্দি মিডিয়াম এর দ্বিতীয় সিক্যুয়েলে কাজ শুরু করবেন। মার্চে, ইরফান খানকে দীনেশ বিজয়নের (হিন্দি মিডিয়াম ২-এর প্রযোজক) সঙ্গে দেখা যায়।

cegtl3ao

নিউরোএন্ড্রোক্রিন টিউমার ধরা পড়ার আগে ইরফান খান বেশ কয়েকটি চলচ্চিত্রের জন্য সই করেন, উধম সিং (সুজিত সরকারের পরিচালনা) এবং দীপিকা পাডুকোনের সহ-অভিনেতা হিসেবে পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গেও একটি সিনেমা করার কথা তাঁর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement