হোমবলিউড

2 মাস পর ইরফান খানের শারীরিক অবস্থার আপডেট দিলেন সুজিত সরকার

সুজিত সরকার জানালেন ইরফান খান এবং তাঁর স্ত্রীয়ের সঙ্গে তাঁর যোগাযোগ আছে এবং সম্ভবত সামনের মাসে তিনি তাঁদের সঙ্গে দেখা করতে যাবেন

  | May 27, 2018 21:01 IST (নিউ দিল্লী)
Irrfan Khan Health Updated

যাওয়ার আগে ইরফান খান সুজিত সরকারের সিনেমায় সই করেন

Highlights

  • সুজিত সরকার জানালেন উধাম সিংয়ের বায়োপিকের কাজ ইরফানের জন্য স্থগিত থাকবে
  • "সে অন্যতম সেরা অভিনেতা এবং আমার খুব ভাল বন্ধু", জানালেন সুজিত সরকার
  • বিদেশে ইরফান খানের নিউরোএন্ডোক্রিন টিউমারের চিকিৎসা চলছে
অভিনেতা ইরফান খানের নিউরোএন্ডোক্রিন টিউমারের চিকিৎসা চলছে এবং জানা গেছে তিনি চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। পরিচালক সুজিত সরকার, যার সঙ্গে ইরফান খান স্বাধীনতা সংগ্রামী উধাম সিং-এর বায়োপিকে অভিনয় করার চুক্তিবদ্ধ হয়েছেন, মুম্বাই মিররকে তিনি জানিয়েছেন, ইরফান সুস্থ হয়ে উঠছেন। “আমি ইরফান এবং তাঁর স্ত্রী সুতপা সিকদার- উভয়ের সঙ্গেই কথা বলে জানতে পেরেছি ইরফানের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। ইউরোপে একটা ছোট এবং অপ্রত্যাশিত ছুটিতে নিউরোএন্ডোক্রিন টিউমারের চিকিৎসায় সাড়া দিয়ে সে আরোগ্য লাভ করছে”।  সুজিত সরকার একথাও জানান, তিনি আগামী মাসে ইরফানের সঙ্গে দেখা করতে যাবেন। পরিচালক সুজিত সরকার আগেও পিকু সিনেমায় ইরফান খানের সঙ্গে কাজ করেছেন এবং একথা জানিয়েছেন যে তাঁর আগামী সিনেমা উধাম সিং-এর বায়োপিকের শুটিং এই বছরের শেষে শুরু হবে এবং ইরফান পুরোপুরি সুস্থ হওয়ার পর শুটিং-এ যোগ দেবেন। “আমাদের এই বছরের মধ্যেই শুটিং সেড়ে ফেলার ইচ্ছে আছে কিন্তু ইরফান যতদিন না পুরোপুরি সুস্থ হচ্ছে আমরা অপেক্ষা করবো। সে অন্যতম একজন সেরা অভিনেতা এবং আমার খুব ভাল বন্ধু”।     
ইরফান খান গত মার্চ মাসে জানান তিনি নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত। তিনি তাঁর স্বাস্থের কথা টুইটারে তাঁর ফ্যানদের জানিয়ে লেখেনঃ “জানতে পারলাম আমি জটিল নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত। আশা করছি ফিরে এসে আরও অনেক গল্প বলতে পারবো”।   
 
মার্চ মাসে একটা রিপোর্টে জানা যায় ইরফান আয়ুর্বেদ ডাক্তারের পরামর্শ নিচ্ছেন। কিন্তু তাঁর মুখপাত্র এই সমস্ত গুজব নাকচ করে জানানঃ “তিনি এক সময় তাদের সঙ্গে যোগাযোগ করেছেন কিন্তু একটা ফোন কলের বেশী কথা এগোয়নি। একজনের অসুস্থতাকে নিজের ব্যক্তিগত প্রচার এবং উদ্দেশ্যের জন্য ব্যবহার করা একেবারেই মেনে নেওয়া যায় না”।
শারীরিক অবস্থার আপডেটের পাশাপাশি ইরফান সোশ্যাল মিডিয়ায় নিজের অস্তিত্বের স্বল্প জানান দিয়েছিলেন। নিজের ‘বিরল অসুখ’-এর কথা টুইটারে পোস্ট করার পর তিনি লন্ডন থেকে ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করেন।  
এছাড়াও তারপর ইরফান তাঁর আসন্ন ছবি কারোয়াঁ সম্পর্কে টুইটারে পোস্ট করেন, যা তিনি অসুস্থ হওয়ার আগে শুট করেছিলেন। কারোয়াঁ আকর্ষ খুরানা ইঙ্গিত দিয়েছেন প্রোমোশনের কাজের জন্য ইরফান ফেরত আসতে পারেন।
 
শেষবার ইরফানকে ব্ল্যাকমেল সিনেমায় দেখা গেছে, যা রিলিজ হওয়ার সময় ইরফান চিকিৎসার জন্য বিদেশে ছিলেন। এছাড়াও ইরফান খান, চিকিৎসা শুরু হওয়ার আগে দীপিকা পাডুকোনের সঙ্গে বিশাল ভরদ্বাজের সিনেমায় অভিনয় করার চুক্তি করেন, যার এখনও পর্যন্ত নাম নির্ধারণ হয়নি।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement