হোমবলিউড

‘আংরেজি মিডিয়াম’-এর সেটে কেন হেসে খুন অভিনেতা ও পরিচালক

চিত্রনির্মাতা একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে মুখ্য অভিনেতা ইরফান খানের সঙ্গে মন খুলে হাসতে দেখা গিয়েছে। নিজের পোস্টে হোমি লিখেছেন, ‘‘ইরফানের এই অসম্ভব উজ্জ্বল হাসির পিছনে কারণ কি? আসলে যখন আপনি হাসতে থাকেন তখন জীবন এমনিতেই অনেক সুন্দর হয়ে ওঠে।

  | April 19, 2019 16:25 IST (নিউ দিল্লি)
Angreji Medium

ইরফান খান ও হোমি আদজানিয়া

Highlights

  • হোমি আদজানিয়া সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন
  • ক্যাপশনে লিখেছেন, ‘‘রোজ এ ভাবেই হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যায়।’’
  • চলতি বছরের এপ্রিলে সিনেমাটির শুটিং শুরু হয়েছে

‘আংরেজি মিডিয়াম' সিনেমার পরিচালক হোমি আদাজানিয়া এবং ইরফান খানের হাসি দেখলে জীবনটা আগের থেকে খানিক সুন্দর বলে মনে হতে পারে। চিত্রনির্মাতা একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে মুখ্য অভিনেতা ইরফান খানের সঙ্গে মন খুলে হাসতে দেখা গিয়েছে। নিজের পোস্টে হোমি লিখেছেন, ‘‘ইরফানের এই অসম্ভব উজ্জ্বল হাসির পিছনে কারণ কি? আসলে যখন আপনি হাসতে থাকেন তখন জীবন এমনিতেই অনেক সুন্দর হয়ে ওঠে। আসলে আমি একটা খুব বোকা জোকস জোকস বলছিলাম এবং ইরফান এত সুন্দর অভিনেতা যে হাসিতে সবটা ম্যানেজ করে ফেলে। প্রত্যেকদিনই আমাদের এভাবেই হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যায়।'' হোমি আদাজানিয়ার হ্যাশট্যাগ দিয়ে দেখেন শুটিং লাইভ লাইভ, আংরেজি মিডিয়াম এবং চম্পক মিঠাইওয়ালা।

দেখুন হোমি আদাজানিয়ার পোস্টটি এখানে:

‘ছপাক' থেকে ‘ষাণ্ড কী আঁখ', প্রথাগত সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিচ্ছেন নায়িকারা

Life is better when you're laughing ... Okay ... Actually I'm just cracking a really f@#k all joke and @irrfan is a really fab actor. #laughingtillyourbellyhurts everyday #shootlife #angrezimedium #champakmithaiwala @maddockfilms


A post shared by Homi Adajania (@homster) on


‘আংরেজি মিডিয়াম' সিনেমায় ইরফান খান একজন দোকানদারের চরিত্রে অভিনয় করবেন। তিনি সিনেমার সেট থেকে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘জিএমবি ১৯৯০ সাল থেকে মিষ্টি পরিবেশন করছে। তাদের আরও একটি গল্প আংরেজি মিডিয়াম শীঘ্রই আসছে। মিস্টার চম্পাকজি ফের সকলকে এন্টারটেন করতে আসছেন।

শ্যুটিং করতে গিয়ে মুখ পুড়ে গেল কোন অভিনেত্রীর! দেখুন কী অবস্থা তাঁর এখন

দেখুন পোস্টটি এখানে:



গত সপ্তাহে শুটিং শুরু হয়েছে আংরেজি মিডিয়াম সিনেমার। মুখ্য অভিনেতা ইরফান খান এবং প্রযোজক দীনেশ ভিজন। পরিচালনার দায়িত্বে রয়েছেন হোমি আদাজানিয়া।



২০১৭ সালে ‘হিন্দি মিডিয়াম' সিনেমাটি মুক্তি পেয়েছিল। তারই সিক্যুয়েল এই সিনেমাটি। হিন্দি মিডিয়ামে ছিলেন ইরফান খান এবং সাবা কামার।

কিছু দিন আগে ক্যান্সার ট্রিটমেন্ট সেরে দেশে ফিরে এসেছেন ইরফান খান। তার পরে এটাই তার প্রথম সিনেমা। তাকে এর আগে ২০১৮ সালে ‘কারওয়া' সিনেমাতে শেষ বার দেখা গিয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement