হোমবলিউড

আগামী বছর বিয়ে! বিয়ের পোশাক বানাতে সব্যসাচীর কাছে ছুটলেন আলিয়া?

আরও খবর, নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিৎসা সম্পূর্ণ হলে দেশে ফিরবেন ঋষি কাপুর। তারপরেই নাকি বিয়ের সানাই বাজবে ভাট আর কাপুর পরিবারে। ঋষি নিজেও নাকি এখন সেই অপেক্ষায় দিন গুণছেন।  

  | July 23, 2019 15:28 IST (কলকাতা)
Alia Bhatt Sabyasachi

সোনম কাপুরের রিসেপশনে রালিয়া (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ২০২০-র এপ্রিলে নাকি বিয়ে করতে চলেছেন আলিয়া-রণবীর!
  • ফিল্ম হোক বা পার্টি, আলিয়ার প্রথম পছন্দ সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক
  • দীপিকা, প্রিয়াঙ্কা, অনুষ্কা---সবাই বিয়ের পোশাক বানিয়েছেন সব্যসাচী

আগামী বছরের এপ্রিলে নাকি বিয়ে করতে চলেছেন রালিয়া, থুড়ি আলিয়া ভাট (Alia Bhatt) আর রণবীর কাপুর (Ranbir Kapoor)? বলিউড এবং নেটপাড়া যে তেমনটাই বলছে!এক সংবাদমাধ্যেম নাকি সাক্ষী, আলিয়া ইতিমধ্যেই নাকি সেলেব ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের (designer Sabyasachi Mukherjee) কাছে বিয়ের লেহেঙ্গা (lehenga) বানানোর অর্ডারও দিয়ে ফেলেছেন! সোশ্যাল মিডিয়ার কল্যাণে কারোর জানতে বাকি নেই, ফিল্ম হোক বা পার্টি---সবেতেই রাজি নায়িকার প্রথম পছন্দ সব্যসাচীর পোশাক। ফলে, নিজের বিয়েতেও যে তাঁর কাছেই ছুটবেন আলিয়া এতে আর অবাক হওয়ার কী আছে! আর সব্যসাচীও তো বলিউডের প্রথম সারির নায়িকাদের বিয়ের পোশাকই বানান। যেমন, অনুষ্কা, দীপিকা, প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে, অনেক দিন ধরেই দীপিকা-ক্যাটরিনার এক্স বয়ফ্রেন্ড রণবীর কাপুররের সঙ্গে ডেট করছেন আলিয়া। দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে কথাও হয়েছে, এমনটাই শোনা গেছিল মাঝখানে। চারহাত এক হতেই যা বাকি। তাই টিনসেল টাউন বলছে, ছেলের যা মতিগতি তাতে ভালোয়-ভালোয় বিয়েটা মিটলেই নিশ্চিন্তি। 

Video Video: পাকিস্তানী অভিনেত্রী নাচের ভিডিও অবাক করবে আপনাকেও

আরও খবর, নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিৎসা সম্পূর্ণ হলে দেশে ফিরবেন ঋষি কাপুর। তারপরেই নাকি বিয়ের সানাই বাজবে ভাট আর কাপুর পরিবারে। ঋষি নিজেও নাকি এখন সেই অপেক্ষায় দিন গুণছেন।  

দেখুন, সব্যসাচীর পোশাকে সেজেছেন আলিয়া। সঙ্গে রণবীর কাপুর:




অনেক পার্টি, বিয়েবাড়ি আর ফ্যাশন শো-তে সব্যসাচীর লেহেঙ্গা-শাড়িতে নিজেকে সাজিয়েছেন আলিয়া। অনেকেই বলেন, ফ্যাশন দুনিয়ায় আলিয়া-সব্যসাচী নাকি মেড ফর ইচ আদার। 











সব্যসাচীর বিয়ের পোশাকের মধ্যে, দীপিকা পাড়ুকোনের সৌভাগ্যবতী ভব দুপাট্টা দারুণ জনপ্রিয় হয়েছিল। পাশাপাশি, দীপসের কোঙ্কনি বিয়ের জন্য বানিয়েছিলেন অঙ্গরি গ্যালারিয়া থেকে শআড়ি আনিয়ে তাতে দেখার মতো কাজ করেছিলেন।  




ইন্ডিয়ান আইডল ছেড়ে এবার অন্য রিয়েলিটি শোয়ে ফিরছেন #MeToo অভিযুক্ত অনু মালিক

গত ডিসেম্বরে প্রিয়াঙ্কার জন্য বানিয়েছিলেন সিঁদুরে লাল লেহেঙ্গা। পুরোটাই প্রিয়াঙ্কার পছন্দে। তাছাড়া, নিকের পোশাকও তিনিই বানিয়েছিলেন।





তারও আগে বীরুষ্কার বিয়ের পোশাক বানানোর অর্ডার পেয়েছিলেন সব্যসাচী। জুটি বিয়ের আগের অনুষ্ঠান থেকে পরা শুরু করেছিলেন ডিজাইনারের পোশাক। বিয়ের দিন অনুষ্কাকে পরির মতো দেখতে লেগেছিল গোলাপি আভা ছড়ানো, কাজ করা গোলাপি লেহেঙ্গায়।  


#NotMyDeepika: 'ওর সঙ্গে কাজ করলে সম্মান হারাবেন', নেটিজেনরা এই হুমকি কেন দিলেন দীপিকাকে?

যদিও এই মহুর্তে আলিয়ার হাতে একমুঠো ছবি। সড়ক ২-তে বাবার পরিচালনায় কাজ করছেন। মুক্তির অপেক্ষায় ব্রহ্মাস্ত্র। এই ছবির সেট থেকেই নাকি প্রেম গাঢ় হয় রালিয়ার। হাতে আছে সলমন খানের সঙ্গে ছবি ইনসাআল্লাহ, এসএস রাজামৌলির আরআরআর।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement