হোমবলিউড

লিভারের সমস্যা নিয়ে তিন দিন ধরে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন?

তিন ধরে নাকি হাসপাতালে ভর্তি বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)! সংবাদ সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাত থেকে তিনি নাকি লিভারের সমস্যা নিয়ে ভর্তি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। 

  | October 18, 2019 11:25 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

জলসার বাইরে অমিতাভ বচ্চন (ছবি: ইনস্টাগ্রাম)

Highlights

  • লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে বিগ বি
  • মঙ্গলবার থেকেই তিনি হাসপাতালে ভর্তি
  • তার আগে চলতি সপ্তাহতেই জয়ার সঙ্গে একটি প্রদর্শনীতেও গেছিলেন

তিন ধরে নাকি হাসপাতালে ভর্তি বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)! সংবাদ সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাত থেকে তিনি নাকি লিভারের সমস্যা নিয়ে ভর্তি মুম্বইয়ের নানাবতী হাসপাতালে (Nanavati Hospital)। আইসিইউ-তে না ভর্তি করা হলেও তাঁর চিকিৎসা চলছে যথেষ্ট গুরুত্বের সঙ্গে। যদিও খবর, ৭৭ বছরের অভিনেতা নাকি নিয়মিত চেকআপের জন্য। কুলি ছবির অ্যাকশন দৃশ্যে গুরুতর আহত হওয়ার পর থেকেই দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছেন বিগ বি।

দেখুন শিল্পা শেট্টি, রবিনা ট্যান্ডন, মীরা রাজপুতদের Karwa Chauth পালনের ছবি

হাসপাতাল থেকেই বৃহস্পতিবার স্ত্রী জয়ার সঙ্গে তোলা একটি ছবি সোশ্যালে পোস্ট করেন অমিতজি। চলতি সপ্তাহেই তিনি কোনও একটি প্রদর্শনীর উদ্বোধনে গেছিলেন। সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়। করবা চৌথ উপলক্ষ্যে তিনি এই ছবি পোস্ট করে লিখেছেন, বেটার হাফ! সেই সঙ্গে নিজের ছবির অংশ পাশ থেকে ক্রপ করে নিয়েছেন। বলেছেন, বাকি বেটার পরে! দেখুন সেই সব পোস্ট





বৃহস্পতিবারের সন্ধেতেই জয়া বচ্চন ধুমধাম করে পালন করেন করবা চৌথ। তাঁর সঙ্গে এই উৎসবে সামিল ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, শ্বেতা বচ্চন, সোনালি বেন্দ্রে।


Moon spotting #KarwaChauth : Jaya aunty

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on


এদিকে অমিতাভ বচ্চনের হাতে প্রচুর কাজ। খুব শিগগিরি মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় 'ব্রহ্মাস্ত্র'। মুক্তির অপেক্ষায় 'চেহেরা'। এছাড়াও, রিয়েলিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'-তেও তিনি রয়েছেন। 

(তথ্যসূত্রে PTI)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement