হোমবলিউড

সুনীল শেট্টির মেয়ে আথিয়ার সঙ্গে জোরদার প্রেম করছেন এই ক্রিকেটার! সত্যি?

সূত্রের খবর, দুজনের সম্পর্কের জল নাকি অনেকদূর গড়িয়েছে। শুধু ডেটিং বা বন্ধুত্বে আর সীমাবদ্ধ নেই দু-জনে। সলমন খানের প্রযোজনায় ২০১৫-য় হিরো ছবি দিয়ে কেরিয়ার শুরু সুনীল শেট্টির মেয়ের। তারপরেই চলতি বছরের গোড়া থেকে নাকি জমিয়ে ঘুরতে দেখা যাচ্ছে তাঁকে নব্য ক্রিকেটারের সঙ্গে।  

  | June 29, 2019 12:42 IST (নিউ দিল্লি)
Athiya Shetty

এক ফ্রেমে আথিয়া-রাহুল-অক্ষনা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • গুজব নিয়ে মুখ খুলতে নারাজ আথিয়া শেঠি
  • খবর, চলতি বছরের গোড়া থেকেই নাকি ডেট করছেন রাহুল-আথিয়া
  • সূত্রের দাবি, কিছু তো আছেই রাহুল-আথিয়ার মধ্যে

ফের বলিউড-বাইশ গজ জোট বাঁধছে। সিনে তারকাদের সঙ্গে ক্রিকেট তারকাদের প্রেমের গপ্পো-র উদাহরণ
ঝুড়ি ঝুড়ি আছে। হালে সেই তালিকায় নাম লিখিয়েছেন আথিয়া শেট্টি (Athiya Shetty)-কে.এল রাহুল (KL Rahul)। সূত্রের খবর, দুজনের সম্পর্কের জল নাকি অনেকদূর গড়িয়েছে। শুধু ডেটিং বা বন্ধুত্বে আর সীমাবদ্ধ নেই দু-জনে। সলমন খানের প্রযোজনায় ২০১৫-য় হিরো ছবি দিয়ে কেরিয়ার শুরু সুনীল শেট্টির (Suniel Shetty) মেয়ের। তারপরেই চলতি বছরের গোড়া থেকে নাকি তাঁকে জমিয়ে ঘুরতে দেখা যাচ্ছে নব্য ক্রিকেটারের সঙ্গে। যদিও এই বিশেষ সম্পর্ক নিয়ে টুঁ শব্দ করেননি আথিয়া। রাহুলও দলের সঙ্গে ওয়ার্ল্ড কাপ খেলতে চলে গেছিলেন ইংলন্ডে। ফলে, তাঁর মুখ থেকেও কিছু শোনা যায়নি।  

আথিয়ার দ্বিতীয় ছবি মুবারকে। এখন তিনি ব্যস্ত নতুন ছবি মোতিচুর চাকনাচুর নিয়ে। 

BMW G 310 R মোটরসাইকেলে চড়ে ট্যুইটারে ঝড় তুললেন কিং খান

সূত্রের খবর, এই সম্পর্কের আগে রাহুল নাকি জড়িয়ে পড়েছিলেন সোনাল চৌহানের সঙ্গে। সেই প্রেম ভাঙতে না ভাঙতেই তাঁর নাম জড়িয়ে যায় মু্ন্না মাইকেল-এর নায়িকা নিধি আগরওয়ালের সঙ্গে। যদিও পরে এই সম্পর্কের কথা অস্বীকার করেন দু-জনেই। 


বলিউড বলছে, বরাবরেরই নাকি রোম্যান্টিক মনের মানুষ রাহুল। আথিয়ার সঙ্গে ডেটিংয়ের আগে আথিয়ার বন্ধু অক্ষণা রঞ্জন কাপুরের সঙ্গেও ঘনিষ্ঠতা ছিল তাঁর। এই বছরের এপ্রিলেই অক্ষণা তিনজনের একসঙ্গে তোলা ছবি পোস্ট করেন ইনস্টায়।  


...n i'm so good with that

A post shared by Kanch (@akansharanjankapoor) on


পা রাখবেন নাকি ইশা আম্বানি-আনন্দের পিরামলের ৪৫০ কোটির বাংলোর অন্দরে?

বছরের শুরুতেই করণ জোহরের কফি উইথ করণ (Karan Johar's Koffee With Karan) শো-তে মেয়েদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে শিরোনামে উঠে আসেন দুই ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া আর কে.এল রাহুল। সঙ্গে সঙ্গে এঁদের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ হিসেবে দু-জনকেই সাময়িক খেলার দুনিয়ায় নিষিদ্ধ ঘোষণা করে বিসিসিআই।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement