হোমবলিউড

রণভীরকে বললেন 'হাই ড্যাডি'! মা হচ্ছেন দীপিকা?

নেটপাড়া বলছে, বছর ঘোরার আগেই নাকি মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! এমনই গোপন আভাষ নাকি লুকিয়ে হাবি রণভীর সিংকে করা গোপন মেসেজে। তাই নিয়ে রবিবাসরীয় বাজার ফুটছে। এবার আপনিও কৌতূহলে টগবগিয়ে উঠলেন তো?

  | August 18, 2019 14:49 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

মা হচ্ছেন দীপিকা!

Highlights

  • ইনস্টায় লাইভ ছিলেন রণভীর
  • "হাই ড্যাডি" আচমকাই মেসেজ পাঠান দীপিকা
  • "বাবা, ভাবিজি তোমায় উপহার দিচ্ছে!," সঙ্গে সঙ্গে অর্জুনের লক্ষ্যভেদ

আমি বলছি না । নেটপাড়া বলছে, বছর ঘোরার আগেই নাকি মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)! এমনই গোপন আভাষ নাকি লুকিয়ে হাবি রণভীর সিংকে (Ranveer Singh) করা গোপন মেসেজে। তাই নিয়ে রবিবাসরীয় বাজার ফুটছে। এবার আপনিও কৌতূহলে টগবগিয়ে উঠলেন তো? তাহলে শুনুন পুরোটা। রণভীর নাকি সম্প্রতি, লাইভে ছিলেন। ভক্তদের সঙ্গে কথাবার্তা চলছিল। হাজার ভক্তের মন্তব্যের মাঝে নাকি টুক করে ভেসে দীপিকার দুটি মন্তব্য, হাই ড্যাডি! ("Hi, daddie.") সঙ্গে আবার বাচ্চার ছবি। হার্ট ইমোজি দেওয়া। ব্যস আর যায় কোথায়! সঙ্গে সঙ্গে অর্জুন কাপুর বল লুফে নিয়ে মন্তব্য করেছেন, "বাহ!, ভাবি উপহার দিচ্ছেন বাবাকে! "

ব্রক্কোলি খেয়ে হলি-দের হারিয়ে বিশ্বের 'সেরা সুুপুরুষ' হৃতিক রোশন! সত্যি?

সঙ্গে সঙ্গে নেটিজেনরা দীপসের মেসেজের স্ক্রিনশট নিয়ে ছড়িয়ে দিয়েছেন সোশ্যালে । তারপর মনের সুখে মন্তব্য করে চলেছেন একের পর এক। কেউ বলেছেন, সুখবর। কেউ হতাশ হয়ে বলেছেন, হে ভগবান! তবে বেশির ভাগ অর্জুনের প্রশংসা করে বলেছেন, ভাগ্যিস অভিনেতা সবার নজরে আনলেন বিষয়টা!

দেখুন সেই পোস্ট:






এই মুহূর্তে দীপিভীর ব্যস্ত লন্ডনে। কবীর খানের আগামী ছবি ৮৩ নিয়ে। ১৯৮৩-র পটভূমিকায় তৈরি এই ছবিতে রণভীরকে দেখা যাবে কপিল দেবের ভূমিকায়। রোমি দেব হচ্ছেন দীপস। সেখানে দীপসের বোন অনিশা পাড়ুকোন আর শাশুড়ি ঋতিকা ভবানিও আছেন। তবে শাশুমা-র উপস্থিতি কেমন কেমন যেন ঠেকছে। তাই না? 





"Respect Each Religion": 'সব ধর্মকেই সম্মান করি', কাকে বললেন মাধবন?

গতবছরেই সুদূর ইতালিতে ডেস্টিনেশন ম্যারেজ সেরেছেন দীপভীর। আগামী এপ্রিলে মুক্তি পাবে ৮৩। তার মধ্যে যদি এসব কিছু যদি হয়েই যায়....সেলিব্রেশন রোখে কে? যা রটে তার কিছুটাও তো বটে! 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement