হোমবলিউড

আপনি 'কপুর না খান'? এক জবাবেই Viral করিনা

তিনি কাপুর না খান? বদলে এমন ফিরতি জবাব দিলেন বেবো যে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

  | November 06, 2019 00:18 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor

করিনা (Kareena Kapoor) কাপুর না খান!

Highlights

  • এক ভিডিওতেই কামাল করিনার
  • একটাই প্রশ্ন আপনি 'কপুর না খান'
  • উত্তরে কাত নেটিজেন

শুধুই রূপসী তিনি। একথা নিন্দুকেও বলবে না। ঘর-বার কী করে বুদ্ধি দিয়ে সামলাতে হয়, খুব ভালো জানেন তিনি।  হাতেগরম প্রমাণ মিলল খুব সম্প্রতি। করিনা কাপুর (Kareena Kapoor)-কে আরেক অভিনেত্রী প্রশ্ন করেন, তিনি কাপুর না খান? অর্থাৎ, বাছতে বললে কোন পদবি বাছবেন! বাউন্সার সামলে এমন ফিরতি জবাব দিলেন বেবো যে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। উত্তরে ঘায়েল সেই অভিনেত্রীও।

৫৪-তেও Hot, Hit! রহস্য কি মিলিন্দ?



ভিডিও-য় বুদ্ধিদীপ্ত জবাব বেবোর, (Kareena Kapoor) তিনি করিনা কাপুর খান। কাপুর এবং খান--দুটোই। একই সঙ্গে বলেন, তিনি ভাগ্যবান যে কাপুর এবং খান দুই রাজকীয় পরিবারের সঙ্গেই যুক্ত। পরের প্রশ্নে জানতে চাওয়া হয়, ক্যাটরিনা-আলিয়া-দীপিকার সঙ্গে লিফটে আটকে খেলে কী করবেন? রসিকতায় মোড়া জবাব আসে অভিনেত্রীর থেকে, সবার আগে তিনি খুঁজে দেখবেন, আশেপাশে রণবীর নেই তো!  এই উত্তরে ক্লিনড বোল্ড প্রশ্নকর্তা।

'Panipat' First Look: ফের ঐতিহাসিক সিনেমা আশুতোষের, পানিপথের ময়দানে সঞ্জয়-অর্জুন-কৃতী

দিন কয়েক আগেই করিনা (Kareena Kapoor) মেলবোর্নে গেছিলেন টি-২০ আইসিসি ওয়ার্ল্ড কাপ দেখতে। সেখানে ট্রফিরও উদ্বোধন করেন। এছাড়াও, হাতে আছে গুড নিউজ, তখত, আংরেজি মিডিয়াম-এর মতো ছবি।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement