হোমটলিউড

বিরিয়ানি রেঁধে ‘জনতা কার্ফু’ পালন নুসরতের? বিতরণ করলেন মাস্ক, স্যানিটাইজার

বসে বসে বোর হওয়ার থেকে সেই ছুটিকে দুর্দান্ত ভাবে কাজে লাগিয়েছেন তিনি। পরিবারের সবার জন্য নিজের হাতে জমিয়ে বিরিয়ানি রাঁধতে দেখা গেছে নুসরত জাহানকে।

  | April 07, 2020 15:27 IST (কলকাতা)
Nusrat Jahan

জমিয়ে বিরিয়ানি রাঁধছেন নুসরত

Highlights

  • বিরিয়ানি রাঁধলেন নুসরত জাহান
  • মাস্ক, স্যানিটাইজার বিতরণ করলেন
  • সোশ্যালে সেই ভিডিও, ছবি ভাইরাল

এমন টানা অবসর প্রায় মেলেই না। হয় রাজনৈতিক কাজকর্ম। নয় শুটিং। এসবের চাপে একেক সময় যেন হাঁফিয়ে ওঠে জীবন। তখন হয়ত মনে মনে ভাবেন, সব ছেড়েছুড়ে পালিয়ে গেলে কেমন হয়! এই আকাশকুসুম কল্পনা বাস্তবে অধরাই থেকে যায়। কারণ, তিনি সেলেব। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তাই 'ছুটি' শব্দটা সোনার পাথরবাটি। সেই কল্পনা সাময়িক বাস্তব করোনা ভাইরাসের সৌজন্যে। আপাতত তিনি ঘরবন্দি করোনা সংক্রমণ (Coronavirus) ঠেকাতে। বসে বসে বোর হওয়ার থেকে সেই ছুটিকে দুর্দান্ত ভাবে কাজে লাগিয়েছেন তিনি। পরিবারের সবার জন্য নিজের হাতে জমিয়ে বিরিয়ানি (Biryani) রাঁধতে দেখা গেছে তাঁকে। সোশ্যালে ভিডিও পোস্ট করতেই ভাইরাল তা।

Keep Calm & Add Dum to your Biriyani ♥️ #quarantining

A post shared by Nusrat (@nusratchirps) on


১৩ ঘণ্টা আগে পোস্ট করা এই ভিডিও ইতিমধ্যেই ৩৫ হাজার ভিউয়ার্স পেয়েছে। অনেকেই বলেছেন, ভরপেট বিরিয়ানি খেয়ে জনতা কার্ফু পালন করতে চলেছেন সাংসদ! একই সঙ্গে এটাও প্রমাণিত, খাবার নিয়ে কোনও বাজে গুজবে পাত্তা দিচ্ছেন না তিনি একেবারেই।



ভিডিও দেখে মনে হতেই পারে, ভালোই ছুটি উপভোগ করছেন নুসরত। তা কিন্তু নয়। পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি সাধারণের পাশেও দাঁড়াতে দেখা গেছে তাঁকে। বন্ধু সাংসদ মিমি চক্রবর্তীর মতো তিনিও স্যানিটাইজার, মাস্ক বিতরণ করেছেন সবাইকে। সাংসদের সবার স্বাস্থ্যের প্রতি এই কড়া নজরে খুশি জনতা জনার্দন। ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন, 'আসুন আমরা নিজেরাই প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করি। এবং সবার পাশে দাঁড়াই। সবজি বিক্রেতা সহ রোজ যাঁরা অন্যান্য পরিষেবা দিচ্ছেন আমাদের তাঁদের সবার আগে রোগ প্রতিরোধের দরকার। ওঁদের ভালো রাখতে তাই এই উদ্যোগ।' মাস্ক, স্যআনিটাইজার বিতরণের সময় মিমি নিজেও মাস্ক পরেছিলেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com