হোমবলিউড

জন্মদিনে আংটি দিলেন ইউলিয়াকে! কবে বিয়ে করছেন সলমন খান?

যাহঃ!  বলিউডের তাবড় সুন্দরীদের মন ভেঙে শেষমেশ সাগরপারের সুন্দরীতেই মজলেন ভাইজান? ক্যাটরিনা কাইফকে সরিয়ে হিরের আংটি উঠল ইউলিয়া ভান্তুরের হাতে!

  | July 27, 2019 19:49 IST (নিউ দিল্লি)
Salman Khan

ছবির প্রিমিয়ারে ভাবী খান দম্পতি?

Highlights

  • তাঁদের প্রেম নিয়ে হ্যাঁ-না কিছুই বলছেন না সলমন-ইউলিয়া
  • মায়ের কথায় নাকি ইউলিয়াকে আংটি দিয়েছেন সলমন!
  • আপাতত দাবাং ৩ নিয়ে ব্যস্ত দাবাং খান

যাহঃ!  বলিউডের তাবড় সুন্দরীদের মন ভেঙে শেষমেশ সাগরপারের সুন্দরীতেই মজলেন ভাইজান (Salman Khan)? ক্যাটরিনা কাইফকে সরিয়ে হিরের আংটি (diamond ring) উঠল অভিনেত্রী-গায়িকা ইউলিয়া ভান্তুরের (Iulia Vantur) হাতে! ঘোড়ার মুখের টাটকা খবর, চলতি সপ্তাহের শুরুতেই নাকি জন্মদিন ( birthday) ছিল ইউলিয়ার। সেই দিন তাঁর আঙুলে কোটি টাকার হিরের আংটি পরিয়ে দেন সলমন খান। তাও আবার মায়ের নির্দেশে। নিন্দুকেরা বলছে, মা আংটি পরাতে যদিও বলেননি। বলেছিলেন, একটা গয়না-টয়না উপহার দিতে। অনুরাগিনীরা চোখের জলে ভাসতে ভাসতে জানিয়েছেন, মায়ের কথা অক্ষরে অক্ষরে মানতে গিয়ে  তা বলে হিরের আংটি দিয়ে ফেললেন দাবাং খান! তার মানেই তো অর্ধেক বিয়ে সারা!   

চলন্ত ট্রেনে ছাইয়া ছাইয়া নাচতে গিয়ে রক্তারক্তি কাণ্ড! ২১ বছর পর জানালেন মালাইকা

ক-দিন আগেই এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল, বয়সের পড়ন্ত বেলাতেও কোনও মেয়ে কেন প্রপোজ করছেন না ভাইজানকে? টিপিক্যাল সলম্যানিয়ে উত্তর আসে, "আমি যে মোমের আলোয় ডিনার সারতে পারি না! তাই। কী করব? অত কম আলোয় খাবার দেখব কী করে!" তবে যতই আংটি পরান, রটনা যে কতটা ঘটনা হয়েছে তা নিয়ে এখনও হ্যাঁ-না কিচ্ছু বলছেন না মিঞাঁ-বিবির একজনও। 

তবে যাঁকে নিয়ে আরব সাগরের সুন্দরীরা সদা ব্যস্ত তিনি যে ইউলিয়ায় মজবেন এটা খুব ভালোভাবে মেনে নিতে পারছে না নেটিজেন এবং ভক্তরা। তাঁদের কথায়, দেশে মেয়ের কি অভাব পড়িয়াছিল! কিছুদিন আগেই সঙ্গীতা বিজলানির জন্মদিনও খুব ধুমধান করে পালন করেন সলমন। সেখানেও তাঁর সঙ্গে ছিলেন ইউলিয়া (Iulia Vantur)।


প্রসঙ্গত,  কয়েক বছর আগে ইউলিয়াকে প্রথম দেখা যায় এদেশে। 'ও তেরি' ছবিতে একটি গানের দৃশ্যে অভিনয় দিয়ে তাঁর বলিউডে পা রাখা। এবং ওই ছবির প্রযোজক স্বয়ং সলমন খান। এরপর তিনি অভিনয় করেন 'রাধা কিঁউ গোরি ম্যায় কিঁউ কালা' ছবিতে। যদিও সেই ছবি এখনও মুক্তির আলো দেখেনি। ইউলিয়া তারপরেও গান গেয়েছেন 'সেলফিস' আর 'রেস ৩'-এর 'পার্টি চলে অন' ছবির মিউজিক ট্র্যাকে। তিনি সিঙ্গলস হরজাই-ও রেকর্ড করেছেন।  

ফ্যাশন র‌্যাম্প-এ সারা আলী খান, একনজরে দেখে নিন কিছু Photo

ভারত-এর সাফল্যের পর এবার ভাইজান ব্যস্ত দাবাং-এর ফ্র্যাঞ্চাইজি দাবাং ৩ (Dabangg 3) নিয়ে। পরিচালনায় প্রভু দেবা (Prabhu Deva)।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement