হোমবলিউড

সোনম কাপূর মা হতে চলেছেন নাকি?

অনেকে আবার প্রশ্ন তুলেছেন, সোনাম নিচু হতে পারলেন না কেন? তা হলে কি তিনি প্রেগন্যান্ট? ইনস্টাগ্রামে দম্পতির ছবি দেখে একজন লিখেছেন, ‘নিশ্চয়ই গর্ভবতী’। আরেকজন লিখেছেন, ‘সোনম কী মা হতে চলেছেন?’ আরো বেশ কিছু কমেন্ট এসেছে যেখানে লেখা, সোনম যতই লুকোনোর চেষ্টা করুন না কেন তার বেবি বাম্প দেখা যাচ্ছে।

  | April 19, 2019 15:20 IST (নিউ দিল্লি)
Anand Ahuja

জুতোর দোকানের উদ্বোধনে সোনম ও আনন্দ

Highlights

  • দোকানের উদ্বোধনে গিয়েছিলেন সোনম ও আনন্দ
  • আনন্দ সোনমের জুতোর ফিতে বেঁধে দেন
  • ইন্টারনেট প্রশ্ন তুলছে তিনি কী প্রেগন্যান্ট

সোনম কাপুর এবং আনন্দ আহুজা শুক্রবার সকাল থেকে ট্রেন্ডিং তালিকায় থাকলেন। কারণ তাদের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তেত্রিশ বছরের অভিনেত্রী একটি জুতোর দোকানে গিয়েছিলেন। সেখানে আনন্দ এবং সোনম একই রকমের দেখতে দু'টি জুতো পরেছিলেন। কিন্তু গল্প সেখানেই শেষ নয়, বরং শুরু। সেখানেই আনন্দকে দেখা গেল সোনমের জুতোর ফিতে বেঁধে দিতে। সত্যি খুব মিষ্টি দৃশ্য তাই না? আর আনন্দ আহুজা যখন স্ত্রীর জুতোর ফিতে বাঁধছিলেন তখন সোনম কাপুর শুধু কান এঁটো করে হাসছিলেন। আনন্দ আহুজার এই হাবভাব দেখে পাপারাৎজিও ক্যামেরার ফ্ল্যাশ থামাতে পারেনি। ফলে ইন্টারনেট জুড়ে ছড়িয়ে পড়ে সেই ছবি। অনেকে আবার প্রশ্ন তুলেছেন, সোনাম নিচু হতে পারলেন না কেন? তা হলে কি তিনি প্রেগন্যান্ট?

‘ছপাক' থেকে ‘ষাণ্ড কী আঁখ', প্রথাগত সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিচ্ছেন নায়িকারা

mr53cg08
97tjtg9o


ইনস্টাগ্রামে দম্পতির ছবি দেখে একজন লিখেছেন, ‘নিশ্চয়ই গর্ভবতী'। আরেকজন লিখেছেন, ‘সোনম কী মা হতে চলেছেন?' আরো বেশ কিছু কমেন্ট এসেছে যেখানে লেখা, সোনম যতই লুকোনোর চেষ্টা করুন না কেন তার বেবি বাম্প দেখা যাচ্ছে।


শ্যুটিং করতে গিয়ে মুখ পুড়ে গেল কোন অভিনেত্রীর! দেখুন কী অবস্থা তাঁর এখন

ogq2r02o
9gq68s5


সোনম কাপুর এবং আনন্দ আহুজা যখন প্রেম করতেন তখনও তাদের সম্পর্ক নিয়ে খুব বেশি জন বাইরে জানতেন না। তবে পরে জানা গিয়েছে আনন্দ খুবই মিশুকে স্বভাবের। তিনি নিজের বিয়ের রিসেপশনেও একজোড়া স্নিকার্স পরেছিলেন। আনন্দ নিজেই এই ভেজননভেজ স্নিকার লেবেলের কর্ণধর। গত বছর আনন্দ এবং সোনমের বিয়ে হয়। তাদের লন্ডন এবং মুম্বাই দুই জায়গায় বাড়ি রয়েছে।


Airport Shenanigans w my #TBT

A post shared by anand s ahuja (@anandahuja) on


সোনম কাপুরকে শেষ হওয়ার দেখা গিয়েছে ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' সিনেমায়। তার হাতে রয়েছে ‘দ্য জোয়া ফ্যাক্টর' সিনেমাটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement