হোমবলিউড

ইশা আম্বানি যেন রাজকুমারী! দেখে নিন ইশার রাজকীয় লুক!

মুকেশ আম্বানি(Mukesh Ambani) এবং নীতা আম্বানির(Nita Ambani) মেয়ে ইশা আম্বানি(Isha Ambani) এমনিতেই তাঁর দুর্ধর্ষ আউটফিটস এবং স্টাইলের মাধ্যমে সবাইকে অবাক করে দেন।

  | February 17, 2020 19:50 IST (নয়াদিল্লি)
Isha Ambani

ইশা

Highlights

  • রিলায়েন্স জিওর ডিরেক্টর ইশা
  • ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গা পরেছেন
  • তাঁর লুক সবাইকে তাক লাগিয়ে দিতে পারে

ইশা আম্বানির(Isha Ambani) লেটেস্ট ইনস্টাগ্রাম পোস্ট দেখে আপনি বলবেন wow! মুকেশ আম্বানি(Mukesh Ambani) এবং নীতা আম্বানির (Nita Ambani) মেয়ে ইশা আম্বানি এমনিতেই তাঁর দুর্ধর্ষ আউটফিটস এবং স্টাইলের মাধ্যমে সবাইকে অবাক করে দেন। এবারও সেরকমই কিছু করেছেন। অসাধারণ একটা লেহেঙ্গাতে দুর্ধর্ষ লাগছে তাঁকে।

বিয়ের ছুটি অমিল , অফিসেই বিয়ে সারলেন IAS IPS যুগল

রিলায়েন্স জিওর ডিরেক্টর ইশা ডিজাইনার সব্যসাচীর(Sabyasachi) লেহেঙ্গা পরেছেন। তাঁর লুক সবাইকে তাক লাগিয়ে দিতে পারে। স্টাইলিস্ট আমি প্যাটেল ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন।

A post shared by Ami Patel (@stylebyami) on


ছবি দেখে আমরা কেবলই বলব যে ইশাকে কোনও রাজকুমারীর থেকে কম মনে হচ্ছে না। তাঁর এই অসাধারণ লেহেঙ্গার যতটা প্রশংসা করা যায় তা কমই আর যেভাবে এই পোশাকটিকে ক্যারি করেছেন তিনি তা সত্যিই প্রশংসনীয়। আউটফিটে সবার আগে যদি ব্লাউজের কথা বলি, তাহলে দেখা যাচ্ছে যে ভেলভেটের ব্লাউজটি গোলাপি রঙের, যার পিটার প্যান কলার বেশ আকর্ষণীয়। ব্লাউজটিতে সোনালী রংয়ের কাজ করা হয়েছে। ইশা ব্লাউজের সঙ্গে দুর্ধর্ষ একটা লেহেঙ্গা পরেছেন যাতে গোলাপি এবং সবুজ রঙের কাজ করা রয়েছে । শুধু তাই নয় পেস্তা সবুজ রঙের দোপাট্টা আউটফিটের জৌলুস আরও বাড়িয়ে দিয়েছে। সব্যসাচী যেভাবে ভেলভেট এবং চিকন দিয়ে ফিউশন করে এই লেহেঙ্গা বানিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। শুধু আউটফিট অসাধারণ না বরং যেভাবে ইশার লুক স্টাইল করা হয়েছে তাও যথেষ্ঠ প্রশংসনীয়। সব্যসাচীর কালেকশন থেকেই টিকলি, চোকার, ঝুমকো, আর খুব সুন্দর বালা পরেছেন। পুরো লুকে পরিপূর্ণতা দিয়েছে নিউট্রাল মেকআপ , যা একেবারে আদর্শ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com