হোমটিভি

ঐতিহাসিক থেকে আধ্যাত্মিক, দেবী কালিকা রূপে আসছেন ঈশিতা

  | September 12, 2019 19:50 IST (মুম্বই)
Ishita Ganguly

দেবী কালিকা রূপে আসছেন ঈশিতা (সৌজন্যে ফেসবুক)

এই চরিত্র পেয়ে ভারী খুশি ছোটপর্দার ঝলমলে তারা ঈশিতা গাঙ্গুলি। "জগ জনানী মাতা বৈষ্ণো দেবী-কাহিনী মাতা রানি কি" টেলি শো-এ যোগ দেওয়ার পরেই জানিয়েছেন অভিনেত্রী।

"শাস্ত্রী সিস্টার্স" আর "পেশোয়া বাজিরাও"-এর মতো ঐতিহাসিক চরিত্রে অভিনয় করেই তাঁর পরিচিতি। এবার ইতিহাসের পাতা ছেড়ে তিনি পা রাখছেন আধ্যাত্মিকতায়। কিছুদিনের মধ্যেই তাঁকে দেখা যাবে আদ্যাশক্তি দেবী কালিকা রূপে (Goddess Kali)। এবং এই চরিত্র পেয়ে ভারী খুশি ছোটপর্দার ঝলমলে তারা ঈশিতা গাঙ্গুলি (Ishita Ganguly)। "জগ জনানী মাতা বৈষ্ণো দেবী-কাহিনী মাতা রানি কি" টেলি শো-এ যোগ দেওয়ার পরেই জানিয়েছেন অভিনেত্রী।

রাশিয়াতে তাঁকে সাহায্য করেন সুষমা স্বরাজ, স্মৃতিচারণ অভিনেতা করণবীর বোহরার

ঈশিতার কথআয়, 'আমরা শাক্ত। কালীভক্ত। নিয়মিুত মায়ের পুজো হয় বাড়িতে। এবং দেবীর আশীর্বাদে অনেক বিপদ থেকে রক্ষা পেয়েছি আমরা। তাই এই চরিত্র পেয়ে আমি যেমন খুশি, খুশি আমার মা-ও।'

dq9sbugg


প্রসঙ্গত, এর আগে ঐতিহাসিক, সামাজিক, আধুনিক, অভিজাত সব ধরণের চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে ঈশিতাকে। আধ্যাত্মিক চরিত্রে এই প্রথম কাজ অভিনেত্রীর। স্বাভাবিক ভাবেই তিনি তাই যেমন খুশি তেমনই উত্তেজিত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement