হোমবলিউড

প্রেমদিবসে 'রাত জেগে প্রেম' করবেন কার্তিক?

Sara Ali Khan সঙ্গে ইতিমধ্যেই আড়ি-ভাব খেলা দিব্যি জমে উঠেছে। তার মধ্যেই প্রেম দিবসে কী করবেন সেই প্ল্যান ফাঁস করলেন অভিনেতা।

  | January 19, 2020 22:27 IST (নয়া দিল্লি)
Kartik Aaryan

প্রেম দিবসের সিক্রেট ফাঁস! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "একটা সিনেমা তো দেখবই" জানান Kartik Aaryan
  • অভিনেতার 'Love Aaj Kal' মুক্তি পাবে প্রেম দিবসে
  • কার্তিকের নায়িকা সারা আলি খান

এই প্রজন্মের হার্টথ্রব Kartik Aaryan। একেকটা ছবি পাতে পড়ছে আর হট কেকের মতো উঠে যাচ্ছে। 'পতি পত্নী ঔর উও' ভালো ব্যবসা করেছে। Valentine's Day-তে মুক্তি পাবে Love Aaj Kal । Sara Ali Khan সঙ্গে ইতিমধ্যেই আড়ি-ভাব খেলা দিব্যি জমে উঠেছে। তার মধ্যেই প্রেম দিবসে কী করবেন সেই প্ল্যান ফাঁস করলেন অভিনেতা। কার সঙ্গে দিনটা কাটাবেন কার্তিক? উত্তরে বোমা ফাটিয়েছেন নায়ক। জানিয়েছেন, দিন নয়, গোটা রাত কাটাবেন প্রেম করে। সারার সঙ্গে! কী কী করবেন সারা রাত ধরে? বলুন, কী করবেন না! কার্তিক রাখঢাক না রেখেই জানিয়েছেন, "আমরা সারা রাত বাইরে কাটাব। সিনেমা দেখব। নিজেদেরই ছবি। দিনটাই তো ডেটিংয়ের জন্য। তাই না?" 

স্থিতিশীল শাবানা, হাসপাতালে জাভেদ-ফারহান-তাব্বু

গতবছরের কার্তিক আরিয়ানের ভ্যালেন্টাইন পোস্ট দারুণ হিট হয়েছিল। প্রেম দিবলের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছিলেন, "দেখুন কার সঙ্গে ডেট করছি। চাইলে আপনারাও আসতে পারেন।" কার সঙ্গে গতবার ডেট করেছিলেন কার্তিক। পোস্ট দেখে জানুন।



সারা-কার্তিকের Love Aaj Kal ২০০৯-এর নয়া ভার্সান। সেই ছবিরও পরিচালক ছিলেন Imtiaz Ali। অভিনয়ে সইফ আলি খান, দীপিকা পাড়ুকোন। রিফ্রেশ ভার্সানে আগের প্রজন্মের জুতোয় পা গলাচ্ছেন নতুন প্রজন্ম। ছবিতে কার্তিক বীর। সারা জোয়া। হীরের ভূমিকায় দেখা যাবে আরুশিকে। ছবির প্রথম ভাগ দেখাবে বীর-জোয়ার প্রেম। পরে হীরের প্রেমে পড়বে বীর। পরিবারের অমতে। ট্রেলারে বীরের একটি সংলাপ ইতিমধ্যেই হিট,  "যখনই তোমার মনে হবে আমি বিরক্ত করছি....সঙ্গে সঙ্গে চলে যাব"। এই সংলাপ কি কার্তিক-সারার ব্যক্তি জীবনেও ছাপ ফেলেছে? প্রশ্ন উঠেছে তাই নিয়েও। প্রেমদিবসে মুক্তি পাচ্ছে প্রেমের ছবি।



Plus, the audience is eagerly waiting to see the fresh pair on screen as Sara and Kartik are alreay a much talked about onscreen Jodi. Fans got excited about Sara and Kartik's onscreen pairing after Sara, on Koffee With Karan, said that she would love to date him and he responded saying that he wouldn't mind going out on a coffee date with her.

তথ্য সহায়তায় IANS)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com