হোমটলিউড

করোনা ভয়ে অবসন্ন? ঘরে বসেই হইচই করে দেখুন পাঁচটি ছবি

  | March 24, 2020 17:58 IST (কলকাতা)
Hoichoi

হোম হোম সুইট হোম....সবচেয়ে তেতো এখন! সারাক্ষণ ঘরে বসে বোর। অফিসের কাজ ঘরে বসে। কাঁহাতক ভালো লাগে?

হোম হোম সুইট হোম....সবচেয়ে তেতো এখন! সারাক্ষণ ঘরে বসে বোর। অফিসের কাজ ঘরে বসে। কাঁহাতক ভালো লাগে? তাছাড়া, আড্ডা নেই। লোকজনের আনাগোণা নেই। সারাক্ষণ সংক্রমণের ভয়। স্যানিটাইজিংয়ের চিন্তা। সংবাদমাধ্যমের মাধ্যমে লেটেস্ট আপডেট শোনা। শুনশান পথঘাট যেন আরও হতাশায় ডুবিয়ে দিচ্ছে সবাইকে। এই কি সেই চেনা তিলোত্তমা! আর মৃত্যুচিন্তায় কাঁটা হয়ে থাকা। এখন সবার মনে একটাই প্রশ্ন, কালকের সকালটা দেখব তো? এভাবে প্রতি মুহূর্তে না মরে বরং বেঁচে থাকুন যতক্ষণ শ্বাস আছে। অবশ্যই সুস্থভাবে। অবশ্যই মনের আনন্দে। সেই আনন্দ সবার মনে ছড়িয়ে দিতে হইচই ওয়েব প্ল্যাটফর্মে hoichoi) মুক্তি পেল পাঁচ পাঁচটি ছবি, সিরিজ। এক সে বড়কর এক সুপারহিট সেই সব ছবির তালিকায় জাস্ট চোখ বোলান আর ঘরে বসে দেখতে থাকুন (#WatchFromHome)। সময় পাখা মেলে উড়ে যাবে হু-উ-শ-শ করে----


pq38kik8


কণ্ঠ: ভয়কে কর জয়---- এই মূলমন্ত্র শুনতে দেখুন নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। যেখানে মারণরোগের বিরুদ্ধে জয়ের গল্প বলা হয়েছে। রিল লাইফকে রিয়েল লাইফে পরিণত করেছে জয়া আহসান, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, পাওলি দামের অভিনয়। ছবিটি ১০০ দিন অতিক্রান্ত।



k49teu9o


মনোজদের অদ্ভূুত বাড়ি: কল্প বিজ্ঞান ভালোবাসেন? তাহলে দেখতেই পারেন অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত জনপ্রিয় সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস নিয়ে তৈরি এই ছবিতে। এই ছবি দিয়ে বড়পর্দায় দীর্ঘদিন বাদে ফিরলেন প্রাক্তন সাংসদ-অভিনেতা সন্ধ্যা রায়। সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, সোহাগ সেন।


mut143l8


লাভ আজ কাল পরশু: সামাজিক দূরত্ব বজায় রেখেও প্রেমে পড়া যায়। সেই পাঠ নিতে দেখে ফেলুন প্রতীম ডি গুপ্তার এই ছবি। ছবির টাটকা অক্সিজেন অর্জুন চক্রবর্তী, মধুমিতা সরকার। বিশেষ ভূমিকায় পাওলি দাম। প্রেম দিবসে, এবছরেই মুক্তি পেয়েছে ছবিটি।


lgo20438


তানসেনের তানপুরা: হইচই অরিজিনাল এই সিরিজে যেমন গান আছে, আছে রহস্য রোমাঞ্চ। যাঁরা গান ভালাবোসেন তাঁরা, যাঁরা অবসরে মগজাস্ত্র খাটাতে পছন্দ করেন তাঁদের জন্যও এই সিরিজ এক এবং অদ্বিতীয়। মূল চরিত্রে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়। এক আগে ছোটপর্দায় বিক্রমেরঐন্দ্রিলার সঙ্গে জুটি বেঁধে মেগা ফাগুন বউ সুপারহিট হয়েছিল।


a35ketg


দ্বিতীয় পুরুষ: লাস্ট, বাট নট দ্য লিস্ট, করোনাকে ভয় দেখাতে 'খোকা' তো আছেই! আছে খোকার 'মালিক'। একমুঠো মন ঠাণ্ডা করা গান। টানটান থ্রিলার। আর আছেন অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, আবির চট্টোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি কোটির ঘরে ব্যবসা করেছে প্রথম সপ্তাহেই। ৫০ দিন পেরিয়েছে সদ্য।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com