হোমবলিউড

জন্মদিনের শুভেচ্ছা জানাতে সুস্মিতা লিখলেন, ‘আমি তোমায় ভালোবাসি রোহমান’

পৃথিবীর সব আনন্দ তোমার বাহুডোরে বাঁধা থাক। তুমি দু’হাত দিয়ে তাদের আগলে রেখো। —রোহমানের উদ্দেশ্যে লেখেন সুস্মিতা সেন

  | January 04, 2019 12:05 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

রোহমানের সঙ্গে ওয়ার্ক আউটে ব্যস্ত সুস্মিতা

Highlights

  • "শুভ জন্মদিন আমার রুহ" ছবির ক্যাপশনে লেখেন সুস্মিতা
  • রোহমানকে মাঝেমধ্যেই সুস্মিতার ইন্সটাগ্রাম পোস্টে দেখা যায়
  • তোমার সঙ্গে জীবন যেন একটা কবিতা: লেখেন সুস্মিতা সেন

রোহমানে শাওলের জন্মদিনে নিজের ইন্সটাগ্রাম ডায়েরিতে নতুন পাতা সংযোজন করলেন সুস্মিতা সেন। তিনি বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে দু'জনে একসঙ্গে ওয়ার্কআউট করছেন। ‘‘শুভ জন্মদিন আমার রুহ। পৃথিবীর সব আনন্দ তোমার বাহুডোরে বাঁধা থাক। তুমি দু'হাত দিয়ে তাদের আগলে রেখো। দু'টি মন হলেও আত্মা একটাই। সামনের বছর বড়ই আনন্দময়। আমি তোমায় ভালোবাসি। তুমি সুস্বাস্থ্য ও আনন্দ লাভ করো।''— ক্যাপশনে লেখেন সুস্মিতা সেন। একটি ছবিতে দেখা যাচ্ছে সুস্মিতা ও রোহমান ব্যালেন্স ওয়ার্ক আউট করছেন, অন্যটিতে ওয়ার্কআউট শেষে তারা পরস্পরকে জড়িয়ে ধরেছেন।

কাকে জড়িয়ে ধরে ছবি শেয়ার করলেন কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান

সুস্মিতা একটি ভিডিও পোস্ট করেন। সেখানে অর্ধ পূর্বোত্তনাসনে রোহমান বসে সুস্মিতার ভার বহন করছেন। সুস্মিতা নিজের ক্রাঞ্চেস করছেন। ‘‘বিশ্বাসের সঙ্গে ব্যালান্স করে রয়েছি, আভিজাত্যের সঙ্গে তাল মিলিয়ে রয়েছি। তোমার সঙ্গে জীবনটা যেন একটা কবিতার মতো। বার্থডে বয়। সবসময় হাসিখুশি থেকো। আমি তোমায় ভালোবাসি রোহমান শাওল।''— ক্যাপশনে লেখেন সুস্মিতা সেন।

সুস্মিতার সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্টগুলি দেখেছেন:


 

 

 

 

বেশ কয়েক বছর ধরে রোহমান শাওলের সঙ্গে ডেট করছেন সুস্মিতা সেন। রোহমানকে মাঝেমধ্যেই সুস্মিতার ইন্সটাগ্রাম পোস্টে দেখা যায়। অনেক সময় তাদের একসঙ্গে ওয়ার্কআউট করতে দেখা যায়। সম্প্রতি এসএস রাজামৌলির ছেলে কার্তিকেয় এবং পূজা প্রসাদের বিয়েতেও তারা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে গিয়েছিলেন সুস্মিতার মা-বাবা এবং দুই মেয়েও।

 

 

সুস্মিতা সেন বিবি নম্বর ওয়ান, ম্যায়নে পেয়ার কিউ কিয়া, চিঙ্গারি, ফিলহাল ও আঁখে-র মতো সিনেমায় কাজ করেছেন। তাকে শেষ বার দেখা গিয়েছিল বাংলা সিনেমা ‘নির্বাক'-এ। তিনি এখনও তার পরের কাজ নিয়ে কোনও ঘোষণা করেননি।

দেশনায়কের আখ্যান ধরা থাকবে ধারাবাহিকে

রোহমান শাওল একজন ফ্যাশন মডেল। তিনি সব্যসাচী মুখার্জীর মতো উঁচু দরের ভারতীয় ডিজাইনারের সঙ্গে কাজ করেছেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement