হোমবলিউড

বরকে অপহরণ করে বিয়ে! বলিউডে এমন কীর্তি ঘটাতে চলেছেন কোন 'জবরিয়া জোড়ি'?

Jabariya Jodi; জবরিয়া জোড়ি সিনেমাটির মূল বিষয় হল ‘বর অপহরণ’ (groom kidnapping) বা ‘জবরিয়া শাদি’র (jabariya shaadi) সংস্কৃতি, যা ভারতের বেশ কিছু অংশে প্রচলিত। প্রশান্ত সিং পরিচালিত, জবরিয়া জোড়ি ১২ জুলাই মুক্তি পাওয়ার কথা।

  | April 17, 2019 09:42 IST (নিউ দিল্লি)
Jabariya Jodi

জবরিয়া জোড়ি (Jabariya Jodi) পোস্টারে পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) (সৌজন্যে Twitter)

Highlights

  • ১২ জুলাই আসছে জবরিয়া জোড়ি
  • সিদ্ধার্থ মালহোত্রা জানিয়েছেন শ্যুটিং শেষ হল
  • সিনেমায় পরিণীতি চোপড়ার সঙ্গে দেখা যাবে তাঁকে

‘হাসি তোহ ফাসি'র পর ফের একসঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সদ্যই শেষ হল এই জুটির আগামী সিনেমা ‘জবরিয়া জোড়ি'র (Jabariya Jodi)! সিদ্ধার্থ মালহোত্রা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি সংক্ষিপ্ত কিন্তু মজার ভিডিও শেয়ার করে এই সুখবর জানিয়েছেন। শুধু তাই নয় চলচ্চিত্রের মুক্তির জন্য কতদিন অপেক্ষা করতে হবে সেটাও নিশ্চিত করেছেন। জবরিয়া জোড়ি সিনেমায় কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করে সিদ্ধার্থ লিখেছেন, “এটাকে চরম পাগলামি ছাড়া আর কিছুই মনে হয়নি: জবরিয়া জোড়ির পাগল করা যাত্রা শেষ! কলাকুশলী এবং ক্রু'দের অবিরাম সমর্থনের জন্য ধন্যবাদ। ১২ জুলাই, ২০১৯, মুক্তি পাচ্ছে এই সিনেমা।" ভিডিওটিতে, পরিণীতি এবং সিদ্ধার্থকে চুটিয়ে মজা করতেই দেখা যাচ্ছে।

‘‘আমাকে খুশি করো, কাজ পাবে,'' কোন অভিনেত্রীকে শুনতে হয়েছিল এ কথা

জবরিয়া জোড়ির শ্যুটিং শেষে সিদ্ধার্থ মালহোত্রার পোস্টটি দেখুন:



গত বছর আগস্ট মাসে জবরিয়া জোড়ির শ্যুটিং শুরু হয়, সিদ্ধার্থ মালহোত্রা নিজের এবং পরিণীতি চোপড়ার চরিত্রগুলির সঙ্গে মানুষকে পরিচিত করাতে নতুন পোস্টার শেয়ার করেছিলেন, লিখেছিলেন: “এই হল আলাদা রকমের এবং দেশি জোড়ি অভয় ও বাবলি!”





বিয়েকে কেন্দ্র করে তৈরি এই সিনেমা যে আদতে কতখানি মজার, তা মোশন পিকচার্সের ছবি শেয়ার করেই প্রকাশ করেছেন পরিণীতিও। অভিনেত্রী লিখেছেন: “এমন একটা সারপ্রাইজ বিয়ে আপনি মিস করতে পারবেন না। ২০১৯ সালের বিস্ময়কর বিবাহে আপনাকে স্বাগত।" 

এ বার মহাভারতের একটি বিশেষ চরিত্রে ভিকি কৌশল



জবরিয়া জোড়ি সিনেমাটির মূল বিষয় হল ‘বর অপহরণ' (groom kidnapping) বা ‘জবরিয়া শাদি'র (jabariya shaadi) সংস্কৃতি, যা ভারতের বেশ কিছু অংশে প্রচলিত। প্রশান্ত সিং পরিচালিত, জবরিয়া জোড়ি ১২ জুলাই মুক্তি পাওয়ার কথা। ২০১৪ সালের চলচ্চিত্র হাসি তোহ ফাসির (Hasee Toh Phasee) পর এটিই পরিণীতি চোপড়া এবং সিদ্ধার্থ মালহোত্রার দ্বিতীয় কাজ। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement