হোমবলিউড

‘নাক, নাম দুটোই বদলান’! নেটিজেনদের বেয়াড়া আবদার জ্যাকলিনকে?

তাঁদের মনে হয়েছিল, নায়িকার নাকের গড়ন ঠিক নয়। এবং নামটিও পাশ্চাত্যগন্ধী। তাই দুটোই একসঙ্গে বদলে নেওয়ার আবদার ধরেছিলেন কিছু নেটিজেন।

Jacqueline Fernandez

নাক, নাম দুটোই না পসন্দ! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ২০০৯-এ বলিউডে পা রাখেন জ্যাকলিন ফার্নান্ডেজ
  • তাঁর প্রথম ছবি আলাদিন
  • নেটফ্লিক্সের ড্রাইভ তাঁর আপাত শেষ কাজ

নাকের বদলে নরুণ নয়, নাক বদলালে (nose job) নামও বদলাতে হবে! এমন বেয়াড়া আবদারও শুনতে হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। বলিউডে প্রথম যখন পা রেখেছিলেন। হঠাৎ কেন এমন আবদার? পয়লা দর্শনেই তাঁদের মনে হয়েছিল, নায়িকার নাকের গড়ন ঠিক নয়। এবং নামটিও পাশ্চাত্যগন্ধী। তাই দুটোই একসঙ্গে বদলে নেওয়ার আবদার ধরেছিলেন কিছু নেটিজেন। শুনেটুনে কী করেছিলেন অভিনেত্রী? চুপচাপ শুনেছেন। মনে মনে ভেবেছেন, এসবের আদৌ কি প্রয়োজন আছে! তারপর শান্ত হয়ে নিজের কাজ অর্থাৎ অভিনয় করে গেছেন। এক সাক্ষাৎকারে এই নিয়ে জ্যাকলিন মুখ খুলেছেন সম্প্রতি।

অনুষ্ঠানের মাঝেই চিকিৎসা! কার্তিক কলিং ডা. ক্যাটরিনা!

অনেকেই নাকি তাঁকে বলেছিলেন, জ্যাকলিন বদলে মুশকান নাম নিতে। তাঁর এজেন্সিও একই পরামর্শ প্রথমে দিয়েছিলেন। পরে তাঁরা মনে করেন, দেখাই যাক, নাম না বদলে কী হয়। জ্যাকলিনও মহা খুশি। যাক বাবা নাম পালটাতে হবে না! তারপর তো তিনি নিজের নামেই খ্যাত। 

এখানেই শেষ নয়। খুঁতের যেন অন্ত নেই বেচারা জ্যাকলিনের। এবার সবাই পড়েন তাঁর ভ্রূ নিয়ে। অনেকের এমনও দবি ছিল, অভিনেত্রীর আই ব্রাও চওড়া। সুতরাং ওটাও বদলানো হোক কসমেটিকস সার্জারি করে। এবার মুখ খোলেন তিনি, নাক, নাম ভ্রূ---কিচ্ছু বদলাবেন না তিনি। তিনি যেমন তেমন ভাবেই অভিনয় দুনিয়ায় পা রাখবেন। 


ছেলেকে নিয়ে পৃথিবী বদলাতে চান তুষার কাপুর, কীভাবে?

একটা আবদারও না মেটানো, নিজের ইচ্ছে মতো চলার দাম দিতে হয়েছিল জ্যাকলিনকে। সবাই তাঁকে ট্রোল করত ফিরঙ্গি অ্যাকট্রেস (firangi actress) বা বিদেশিনী বলে। পাত্তা দেননি সেসব। নিজের কাজ করে গেছেন চুপচাপ। পরে জিতে গেছেন তিনিই। বলিউডে তাঁর আসন পোক্ত হয়েছে দিনের পর দিন।  ২০০৬-এ মিস ইউনিভার্স শ্রীলঙ্কা খেতাব জয়ের পর ২০০৯-এ বলিউডে পা রাখেন শ্রীলঙ্কান নায়িকা। তাঁর প্রথম ছবি আলাদিন। এরপর একে একে তিনি অভিনয় করেন মার্ডার ২, কিক, রেস ২, হাউসফুল ২, হাউসফুল ৩, জুড়ুয়া ২, ব্রাদার্স এবং সাহোতে। জ্যাকলিনের আপাত শেষ কাজ নেটফ্লিক্সের ড্রাইভ সিরিজ।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com