হোমটিভি

একশো পেরিয়েও পথ চলা অনেক বাকি জাহানারা’র

মূল চরিত্র জাহানারার ভূমিকায় শ্বেতা মিশ্র ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিতে পেরেছেন।

  | January 18, 2019 15:44 IST (কলকাতা)
Jananara

সিরিয়ালের একটি দৃশ্য

Highlights

  • একশো এপিসোড শেষ করল ‘জাহানারা’
  • রক্ষণশীল মুসলিম পরিবারের প্রেক্ষাপটে ধারাবাহিকের গল্পটি তৈরি করা হয়েছে
  • দুই বোনেরই বিয়ে হয় একই ব্যক্তির সঙ্গে

একশো এপিসোড শেষ করল ‘জাহানারা'। ‘কে হবে বাংলার কোটিপতি' রিয়ালিটি শো শেষ হওয়ার পরে ৩ সেপ্টেম্বর থেকে চালু হয়েছিল ‘জাহানারা' ধারাবাহিকটি। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই ধারাহাবিককে।

ছোট্ট ছোট্ট পায়ে চলতে থাকুক বন্ধুত্বের গল্প

jqtiuh2o

 

একটি রক্ষণশীল মুসলিম পরিবারের প্রেক্ষাপটে ধারাবাহিকের গল্পটি তৈরি করা হয়েছে। জাহানারা আদতে দুই ব‌োনের গল্প, এক বোনের নাম রুবিনা অন্য বোনের নাম জাহানারা। দুই বোন হলেও তারা একেবারেই দুই মেরুর বাসিন্দা। জীবনের প্রতি তাদের দৃষ্টিভঙ্গি একেবারেই আলাদা। তিন তালাক প্রথাকে যে ভাবে রুবিনা দেখে, জাহানারা ভাবে একদম অন্যভাবে। মূল চরিত্র জাহানারার ভূমিকায় শ্বেতা মিশ্র ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিতে পেরেছেন। নানা ঘটনাপ্রবাহ পেরিয়ে দুই বোনেরই বিয়ে হয় একই ব্যক্তির সঙ্গে। সেই ব্যক্তি আবার অন্ধ সংস্কারাচ্ছন্ন।

এই বসন্তে শহরবাসীকে এক অন্য প্রেমের গল্প বলতে আসছে 'নগরকীর্তন'


2e04lg5k

 

সিরিয়ালে রয়েছেন কুশ‌ল চক্রবর্তী, শ্রাবণী বণিক, সুমিত সমাদ্দার-সহ আরও অনেকে। ‘জাহানারা'র পরের এপিসোডগুলি দেখতে থাকুন রাত ৯টায়, কালার্স বাংলা চ্যানেলে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement