হোমবলিউড

অভিনেতা-কমেডিয়ান জনি লিভারের মেয়েকে চেনেন? জানেন কী তাঁর পেশা?

জনি বলেন, “লন্ডনে প্রথম আমার মেয়ে জ্যামি মঞ্চে তাঁর প্রথম শো করে, এবং সব মানুষ দাঁড়িয়ে হাততালি দেয়! এখনও কোথাও অডিশন দিতে গেলে ও আমাকে জানায় না। আমি কখনও আমার মেয়েকে বিশেষ সুবিধা দিতে বলিনি কাউকেই। জ্যামি যা হয়েছে, যা হবে, নিজের দমেই হবে।”​

  | February 17, 2019 16:53 IST (নিউ দিল্লি)
Johnny Lever

বাবা জনি লিভারের সঙ্গে কন্যা জ্যামি লিভার

Highlights

  • জনি লিভারের মেয়ে জ্যামি লিভার
  • বাবার মতোই কমেডিয়ান জ্যামি
  • বলিউডে আত্মীয় পোষণ নিয়ে মতামত জানিয়েছেন বাবা-মেয়ের জুটি

বলিউডের মতো বিচিত্র জায়গায়, হামেশাই আত্মীয় পোষণের অভিযোগ ওঠে বারেবারেই। সম্প্রতি বলিউডের বিখ্যাত অভিনেতা-কমেডিয়ান জনি লিভার (Johnny Lever) এবং তাঁর কন্যা জ্যামি (Jamie Lever) বলিউডের এই আত্মীয়পোষণ বিষয়ে নিজেদের মতামত পেশ করেন। জনি জানিয়েছেন তাঁর কন্যার জন্য কখনও কোথাও সুপারিশ করেননি তিনি। প্রসঙ্গত, বাবার মতো জ্যামিও একজন কমেডিয়ান। স্ট্যান্দ আপ কমেডিকেই তিনি পেশা হিসেবে বেছেছেন। সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশন (সিন্টা) এবং ৪৮ ওভার চলচ্চিত্র প্রকল্প দ্বারা আয়োজিত অ্যাক্টফেস্টে শুক্রবার বাবা-বোনের জুটি তাঁদের মতামত পেশ করেন। জ্যামি এবং ওই সেশনের মডারেটর অভিনেতা ব্রজেশ হীরজী জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং চলচ্চিত্রকার করণ জোহরের এর মধ্যে আত্মীয়পোষণের বিতর্ককেও মজার আকারে পেশ করেন। 

দাদা দিদিদের মতো অভিনয়ে নয়, বলিউডে অন্য ভূমিকায় আত্মপ্রকাশ কাপুর পরিবারের এই কন্যার

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jamie Lever (@its_jamielever) on


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jamie Lever (@its_jamielever) on

 

জনি লিভারের কন্যে জ্যামি বলেন, “আমি মনে করি সবার নিজের নিজের সফর রয়েছে, এখানে তুলনা টানা অর্থহীন। সবাইকে নিজের নিজের লড়াই লড়ছে।" জনি লিভার জানান, কীভাবে তাঁর মেয়েও যে স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসেবেই কাজ করতে চান সেই বিষয়ে প্রথম জানতে পারেন তিনি। 

‘ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তের জন্য প্রোফেশনাল জীবনে ভুগতে হয়েছে,' অকপট জানালেন নীনা গুপ্ত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jamie Lever (@its_jamielever) on

 

জনি বলেন, “লন্ডনে প্রথম আমার মেয়ে জ্যামি মঞ্চে তাঁর প্রথম শো করে, এবং সব মানুষ দাঁড়িয়ে হাততালি দেয়! এখনও কোথাও অডিশন দিতে গেলে ও আমাকে জানায় না। আমি কখনও আমার মেয়েকে বিশেষ সুবিধা দিতে বলিনি কাউকেই। কোনও সুপারিশ করিনি। জ্যামি যা হয়েছে, যা হবে, নিজের দমেই হবে।”


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement