হোমবলিউড

'পিয়া তোসে নয়না লাগে রে' গানের নাচে জাহ্নবী যেন ওয়াহিদা রহমান!

একই গানের সঙ্গে নেচে একজন আরেকজনের মধ্যে যেন মিশে গেছেন। প্রথম জন ওয়াহিদা রেহমান (Waheeda Rehman)। দ্বিতীয়জন এই জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

  | February 25, 2020 19:26 IST (New Delhi)
Janhvi Kapoor

নাচের ছন্দে মনের আনন্দে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • মঙ্গলবার বিকেলে একটি ভিডিও শেয়ার করেন জাহ্নবী
  • পুরনো গানের তালে নাচছেন তিনি
  • আশমানি নীল আনারকলিতে যেন অপাপবিদ্ধা জানু

পার্থক্য অনেক কিছুতেই। সাজে, দৃশ্যপটে, মানুষে। মিলও আছে। দু'জনেই, অপরূপা। দু'জনেই অভিনেত্রী। এবং একই গানের সঙ্গে নেচে একজন আরেকজনের মধ্যে যেন মিশে গেছেন। প্রথম জন ওয়াহিদা রেহমান (Waheeda Rehman)। দ্বিতীয়জন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। প্রথম জন পাঁচ, ছয়ের দশকের সাড়াজাগানো নায়িকা। জাহ্নবী এই প্রজন্মের প্রতিনিধি। দুই অভিনেত্রীই নেচেছেন লতা মঙ্গেশকরের গাওয়া 'পিয়া তোসে নয়না লাগে রে' (Piya Tose Naina Laage Re) গানের সঙ্গে। ১৯৬৫-র 'গাইড' (Guide) ছবির এই গানে দেব আনন্দের বিপরীতে ছিলেন ওয়াহিদা। দৃশ্যায়নে নানা পোশাকে নেচেছিলেন। জানুর পরনে আশমানি নীল আনারকলি। কিন্তু নাচের বিভঙ্গে জাহ্নবী যেন ওয়াহিদার ছায়া হয়ে উঠেছেন। ইনস্টাগ্রাম যথারীতি মাতাল নাচের ছন্দে।

"চশমার ফ্যাশন"-এ বিগ বি! বললেন 'বুডঢা হোগা তেরা বাপ'!

দেখুন সেই ভিডিও:



এই প্রথমবার নয়, জাহ্নবী তার নাচের ভিডিও শেয়ার করলেন ট্রেন্ড। পরিচালক শশাঙ্ক খৈতানের '#DD2challenge' (Dance Deewane challenge)-এর অংশ নিয়েছেন। গত বছর তিনি বেলি ডান্স-এর একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে তাঁকে সম্ভবত শো-র থিম সংয়ের সঙ্গে নাচতে দেখা গেছে।



এই মুহূর্তে মুঠো ভর্তি ছবি জাহ্নবীর হাতে। রুহ আফজা, দোস্তনা ২, এবং করণ জোহরের পিরিয়ড ড্রামা তখত-এ তাঁকে দেখা যাবে যথাক্রমে রাজকুমার রাও, কার্তিক আরিয়ান, করিনা কাপুর ও রণভীর সিংহের সঙ্গে। প্রয়াত বলিউড সুপারস্টার নায়িকা শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী বলিউডে পা রাখেন ২০১৮-য়। শশাঙ্ক খৈতানের ধড়ক ছবি দিয়ে। ছবিটি মারাঠি সুপারহিট ছবি সাইরাত-এর রিমেক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com