হোমবলিউড

শ্রীদেবী কন্যাকে ‘বদ্ধ উন্মাদ’ মনে করছেন বলিউডের এই বরিষ্ঠ অভিনেতা! কিন্তু কেন?

জাহ্নবী জানান যে, পঙ্কজ ত্রিপাঠি ওই আড্ডায় অভিনয় এবং খাসির মাংস রান্নার প্রক্রিয়ার তুলনা করছিলেন। তখন জাহ্নবী ওই কথোপকথনে যোগ দেন এবং বলেন, “স্যার, আপনি তো আইসক্রিম, আপনাকে সবাই তাই পছন্দ করে!” জাহ্নবী বলেন, “আমি এমন বলার পরেই আমার দিকে অদ্ভুতভাবে তাকালেন পঙ্কজ ত্রিপাঠি। সম্ভবত তিনি মনে করছেন আমি আস্ত পাগল!”

  | April 06, 2019 13:17 IST (নিউ দিল্লি)
Janhvi Kapoor

ছবিটি শেয়ার করেছেন জাহ্নবী কাপুর

Highlights

  • জাহ্নবী বলেন পঙ্কজ ত্রিপাঠি তাঁর দিকে অদ্ভুতভাবে তাকান
  • তখত ও রুহ-আফজাতে দেখা যাবে জাহ্নবীকে
  • গুঞ্জন সাক্সেনার বায়োপিকে কাজ করবেন জাহ্নবী কাপুর

সম্প্রতি অভিনেত্রী জাহ্নবী কাপুর (Actress Janhvi Kapoor) অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির (Pankaj Tripathi) সঙ্গে এক বৈঠকে মিলিত হন। দুই অভিনেতার এই সাক্ষাৎ খুব একটা ভালো হয়নি বলেই ধারণা জাহ্নবীর! জাহ্নবীর কথায় অভিনেতা পঙ্কজ তাঁকে ‘অদ্ভুত এক নজরে' দেখেছেন! ভুটস ফিট আপ উইথ দ্য স্টারসের একটি পর্বে জাহ্নবী কাপুর অনিতা শ্রফ আদাজানিয়ার সঙ্গে কথা বলছিলেন। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা (daughter of late actress Sridevi) জাহ্নবী জানান যে, পঙ্কজ ত্রিপাঠি ওই আড্ডায় অভিনয় এবং খাসির মাংস রান্নার প্রক্রিয়ার তুলনা করছিলেন। তখন জাহ্নবী ওই কথোপকথনে যোগ দেন এবং বলেন, “স্যার, আপনি তো আইসক্রিম, আপনাকে সবাই তাই পছন্দ করে!” জাহ্নবী বলেন, “আমি এমন বলার পরেই আমার দিকে অদ্ভুতভাবে তাকালেন পঙ্কজ ত্রিপাঠি। সম্ভবত তিনি মনে করছেন আমি আস্ত পাগল!”

 জীবনের কোন ‘অন্ধকার দিন' মনে করে শ্যুটিংয়েই কেঁদে ফেললেন সানি লিওন?

জাহ্নবী আরও বলেন; “কিন্তু হ্যাঁ, আমি মনে করি তিনি একজন কিংবদন্তী অভিনেতা এবং পঙ্কজ স্যারের মতো কেউ নেই। আমি নিজেকে ধরে রাখতে পারিনি এবং অবিলম্বে ওঁর প্রতি আমার শ্রদ্ধা-ভালোবাসা প্রকাশ করে ফেলি।"

আগামীতে প্রযোজক দীনেশ বিজনের সিনেমা রুহ-আফজাতে (Rooh-Afza) রাজকুমার রাওয়ের (Rajkummar Rao) সঙ্গে সেখা যাবে জাহ্নবী কাপুরকে। রুহ-আফজা একটি হরর কমেডি এবং এর পরিচালক হার্দিক মেহতা। হার্দিক এর আগে লুটেরা, কুইন এবং ট্র্যাপের মতো সিনেমার কাজ করেছেন। 


'মেয়ের সিনেমায় নাক গলাবেন না' বাবা সুনীল শেঠিকে সাবধান করল নির্মাতারা!

জাহ্নবী কাপুর বর্তমানে ভারতীয় বিমান বাহিনীর যুদ্ধ বিমানচালক (Indian Air Force combat pilot) গুঞ্জন সাক্সেনার বায়োপিকের (biopic of Gunjan Saxena) কাজ করছেন। এই বছর শেষের দিকেই, করণ জোহর পরিচালিত ‘তখৎ' সিনেমার চিত্রগ্রহণ শুরু করবেন জাহ্নবী। এই সিনেমায় রণভীর সিং, করিনা কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশাল, অনিল কাপুর এবং ভূমি পেডনেকারও অভিনয় করবেন।

২০১৮ সালের চলচ্চিত্র ‘ধড়কে' ঈশান খট্টরের বিপরীতে অভিনয় করেছিলেন জাহ্নবী কাপুর। এই সিনেমাটির প্রযোজক ছিলেন করণ জোহর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement