হোমবলিউড

গাড়ি থেকে নামতেই জাহ্নবীর দিকে এগিয়ে এল এক বাচ্চা! তারপর... দেখুন সেই ভিডিও

আপাতত মুক্তির অপেক্ষায় থাকা করণ জোহরের তখত ছবিতে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। শেষবার নেটফ্লিক্সের একটা সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। পাশাপাশি কার্গিল কন্যা গুঞ্জন সাক্সেনার বায়োপিক আর দোস্তানা-২ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে

  | April 16, 2020 19:03 IST (নয়া দিল্লি)
Janhvi Kapoor

জাহ্নবী কাপুরের এই ভিডিও এখন ভাইরাল।

Highlights

  • বাচ্চাদের বিস্কুট বিলিয়ে ভাইরাল জাহ্নবী কাপুর
  • ভাইরাল ভিয়ানি নামে এক চিত্রগ্রাহক সেই ভিডিও পোস্ট করেন
  • তারকাদের এমন মানবিক আচরণের প্রশংসায় নেট দুনিয়া

মাসখানেক আগে একটা ছবি ভাইরাল হয়েছিল করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan)। সেই ছবিতে দেখা গিয়েছে, তৈমুরকে কোলে নিয়ে করিনা কাপুর। আর এক ভিক্ষুক বাচ্চা তাঁর থেকে পয়সা চাইছে। যদিও সেই প্রার্থনা উপেক্ষা করে এগিয়ে যায় করিনা। সেবার এই ছবি নিয়ে বেশ চর্চা হয়েছিল। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি এনডিটিভি। কিন্তু এবার ভাইরাল ভিয়ানির করা একটা ভিডিও ফের সেই স্মৃতি উসকে দিয়েছে। এবার অবশ্য পাত্রীর বদল ঘটেছে। করিনা কাপুর খানের জায়গায় জাহ্নবী কাপুর (Jahnavi Kapoor)।তবে এবার তারকাদের অমানবিক নয়, মানবিক মুখ ঘিরে চর্চা নেট দুনিয়ায়। ভাইরাল ভিয়ানির ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিওতে  এবার দেখা গিয়েছে, "এক দুঃস্থ বাচ্চা জাহ্নবীর থেকে পয়সা চাইছে। গাড়ি থেকে নামতেই তাঁকে ধরে সেই বাচ্চা। কিন্তু সেই নিবেদন উপেক্ষা না করে বরং ফের গাড়ি থেকে কয়েক প্যাকেট বিস্কুট বের করে এনে সেই খুদের হাতে দেন জাহ্নবী।" জাহ্নবীর এই মানবিক আচরণের প্রশংসায় সরব নেট দুনিয়া। 

সেই ভিডিওতে দেখা গিয়েছে, গাড়ি থেকে নেমে আশপাশে থাকা অন্য বাচ্চাদেরর ডেকে তাদের হাতে টাকা তুলে দিচ্ছেন জাহ্নবী।" ১৪ এপ্রিল সেই ভিডিও পোস্ট করেছেন ভাইরাল ভিয়ানি নামে এক বলিউড চিত্রগ্রাহক।তারকাদের যাবতীয় গতিবিধির ছবি আর ভিডিও সোশাল মাধ্যমে পোস্ট করে নেট দুনিয়াতে বেশ ভাইরাল এই ভাইরাল ভিয়ানি।  


A post shared by Viral Bhayani (@viralbhayani) on



গত দু'দিনে এই ভিডিও দেখে প্রায় ২ লক্ষ মানুষ লাইকস দিয়েছেন। সম্প্রতি জাহ্নবী কাপুরের একটা নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। তাতে শ্রীদেবী কন্যাকে 'উমরাও জান' ছবির একটা গানে ক্লাসিকাল ডান্স করতে দেখা গিয়েছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ভিডিও শেয়ার করে জাহ্নবী লিখেছিলেন, আমি ক্লাসরুমকে খুব মিস করছি। কিন্তু ইচ্ছা থাকলে, যে কোনও জায়গাকে ক্লাসরুম বানানো যায়।



আপাতত মুক্তির অপেক্ষায় থাকা করণ জোহরের তখত ছবিতে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। শেষবার নেটফ্লিক্সের একটা সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। পাশাপাশি কার্গিল কন্যা গুঞ্জন সাক্সেনার বায়োপিক আর দোস্তানা-২ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com