হোমবলিউড

Viral: চোখে চোখ পড়লে কী হয়? মুঠো মাপের কোমর দুলিয়ে জানিয়ে দিলেন জাহ্নবী!

গত জুনে পরিচালক শশাঙ্ক খৈতানের '#ডিডি২চ্যালেঞ্জ' (Dance Deewane challenge)-এ জানু এরকমই একটি বেলি ডান্স ভিডিও আপলোড করেছিলেন

  | August 09, 2019 09:40 IST (নয়া দিল্লি)
Janhvi Kapoor Belly Dance Video

নাচে মগ্ন জাহ্নবী (সৌজন্যে: janhvikapoorslays)

Highlights

  • জানুর ফ্যান ক্লাব ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করতেই ভাইরাল
  • দেখতে দেখতে ভাইরাল জাহ্নবীর কাপুরের নাচ
  • রুহি আফজা-য় আগামী দিনে দেখা যাবে নায়িকাকে

মুঠো মাপের কোমর। সেই কোমর যখন নাচের তালে দোলে মেয়েরা ঈর্ষায় জ্বলেন। পুরুষরা আশ্লেষে গলেন। রাতের ঘুম উড়ে যায় সবারই। রাত দূরঅস্ত, সক্কাল সক্কাল নেটপাড়ায় তেমনই মুঠো মাপের কোমর দুলিয়ে বেলি ডান্স করে আগুন ধরিয়ে দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)! স-সঙ্গীনি তাঁর সেই নাচ যেন মনে করিয়ে দিচ্ছে শ্রী-কে। সলমন খান প্রযোজিত 'লাভ যাত্রী'র  'আঁখ লড় যাওয়ে'  (Akh Lad Jaave) গানের তালে নেচেছেন তিনি। তাঁর অনায়াস নাচ দেখে মনেই হয়েছে, নাচ রক্তে নিয়ে জন্মেছেন তিনি। পরনের পোশাকও সেই সঙ্গে দেখার মতো। ফিরে বেগুনি রঙের ট্যাঙ্ক টপ (lavender coloured tank top) আর সাদা ট্র্যাক প্যান্ট পরা জানুর থেকে যেন চোখ ফেরানো দায়। 

বহুদিন আগে ফারহা 'দ্য ডার্টি ডান্সিং' -এ এটা করে দেখিয়েছেন। এখন চেষ্টা করবেন কেউ?

দেখুন সেই ভিডিও:



জাহ্নবীর এই নাচের ভিডিও ভাইরাল হওয়া যদিও প্রথম নয়। গত জুনে পরিচালক শশাঙ্ক খৈতানের '#ডিডি২চ্যালেঞ্জ' (Dance Deewane challenge)-এ জানু এরকমই একটি বেলি ডান্স ভিডিও আপলোড করেছিলেন। সেটিও একই ভাবে দেখতে দেখতে ভাইরাল হয়ে যায়:



Viral: আমির খানের মেয়ের ছবি দেখে কেন সবাই বলছে, 'কে তুমি নন্দিনী'?

সকাল সকাল এরকম নাচ দেখে যদি ভেবে থাকেন যে জাহ্নবীর হাতে কোনও কাজ নেই বলেই এইসব করছেন, তাহলে খুবই ভুল ভেবেছেন। জানুর হাতে এখন লাইন দিয়ে হেভি ওয়েটের কাজ। রাজকুমার রাওয়ের সঙ্গে তাঁকে দেখা যাবে রুহি আফজা-য়, কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে দোস্তানা ২-এ। আর করণ জোহরের পিরিয়ড ড্রামা তখত-এ তাঁর সঙ্গে রয়েছেন করিনা কাপুর, রণবীর সিং-য়ের মতো তারকা। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement