হোমবলিউড

গোলাপী লেহেঙ্গায় স্বপ্নসুন্দরী মীরা! দেখে কী বললেন জাহ্নবী?

সম্প্রতি, মীরা এক বান্ধবীর বিয়েতে গিয়েছিলেন। সেখানে বিয়ের ভিডিও-র সঙ্গে পোস্ট করেন নিজের ছবিও। মীরা ওইদিন নিজেকে সাজিয়েছিলেন ডিজাইনার প্রিয়াঙ্কা গুপ্তার নরম গোলাপি রঙের লেহেঙ্গা চোলিতে। ইনস্টায় সেই ছবি সামনে আসতেই ভক্তরা যথারীতি মুগ্ধ। তাঁদের ভাষায়, যেন এক অলৌকিক গোলাপি আভা ঘিরে রয়েছে মীরাকে। এই পোশাকে শাহিদ কাপুর ঘরনি যেন স্বপ্নসুন্দরী।

  | July 06, 2019 12:58 IST (নিউ দিল্লি)
Mira Rajput

গোলাপি লেহেঙ্গায় সুন্দরী মীরা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • এক বান্ধবীর বিয়েতে গিয়েছিলেন মীরা
  • ডিজাইনার প্রিয়াঙ্কা গুপ্তার গোলাপি লেহেঙ্গা পরেছিলেন ওইদিন
  • বিয়ের ছবির সঙ্গে সেই ছবিও ইনস্টায় পোস্ট করেন মীরা

মীরা রাজপুত (Mira Rajput) যা-ই পরেন তাতেই তিনি সুন্দরী। তাঁর স্টাইল, তাঁর রুচি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ বলিউড। সম্প্রতি, মীরা এক বান্ধবীর বিয়েতে (yaar ki shaadi) গিয়েছিলেন। সেখানে বিয়ের ভিডিও-র সঙ্গে পোস্ট করেন নিজের ছবিও। মীরা ওইদিন নিজেকে সাজিয়েছিলেন ডিজাইনার প্রিয়াঙ্কা গুপ্তার (Priyanka Gupta) নরম গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিদোপাট্টায়। ইনস্টায় সেই ছবি সামনে আসতেই ভক্তরা যথারীতি মুগ্ধ। তাঁদের ভাষায়, যেন এক অলৌকিক গোলাপি আভা ঘিরে রয়েছে মীরাকে। এই পোশাকে শাহিদ কাপুর ঘরনি যেন স্বপ্নসুন্দরী। 

শুক্রবার পোস্ট করা মীরার এই ছবি দেখে প্রশংসা করেছেন সেলেব ডিজাইনার দেলনা নাল্লাশেটও। তাঁর কথায়, পোশাকের সঙ্গে মানানসই নেকপিস আর গর্জাস মেকআপ অনন্যা করেছে মীরাকে। 

দেখুন সোশ্যালে ঝড় তোলা মীরার সেই ছবি:



crjcm908



মীরা রাজপুতের এই অভিজাত সৌন্দর্যে মুগ্ধ শাহিদের মা নীলিমা আজিমও। বউমাকে দেখে শাশুড়ির কমেন্ট, তোমাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। শাশুড়ির পাশাপাশি, মীরাকে অভিনন্দন জানিয়েছেন জাহ্নবী কাপুরও। মীরার ছবির নীচে ভালবাসার ইমোজি দিয়েছেন "ধড়ক" গার্ল। মীরার সামার এয়েডিং ভিডিও চোখ টেনেছে পরিচালক অভিেক কাপুরের স্ত্রী প্রজ্ঞা যাদবেরও। তাঁর কমেন্ট, "এই পোশাকে মীরা যেন রূপের আগুন জ্বালিয়েছেন।"

একই সঙ্গে মীরার এই ছবি হিয়া নস্টাল করেছে সবার। দু-বছর আগে এই সাজেই তাঁকে বধূবেশে পাশে দাঁড়িয়েছিলেন শাহিদ কাপুরের। দেখুন সেই ছবি



২০১৫-র ৭ জুলাই আত্মীয়-বন্ধুদের সাক্ষী রেখে সাতপাকে বাঁধা পড়েছিলেন শাহিদ-মীরা (Mira Rajput and Shahid Kapoor)। দু-বছরেই তাঁদের কোল আলো করে এসেছে ছেলে জাইন, মেয়ে মিশা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement