হোমবলিউড

Jawaani Jaaneman Box Office Collection Day 1: খাতা খুলেই ৩ কোটি আয় 'জওয়ানি জানেমন'-এর

ট্রেড অ্যানালিসিস্টদের কথায়, প্রথম দিনে ২.৫ থেকে তিন কোটি রোজগার করে মাঝারি ব্যবসা করল এই ছবি।

  | February 01, 2020 09:31 IST (नई दिल्ली)
Jawaani Jaaneman

প্রথম দিনে ৩ কোটি আয়

Highlights

  • মুক্তি পেল সইফ আলি খানের নতুন ছবি
  • প্রথম দিনেই ভালো ব্যবসা 'জওয়ানি জানেমন'-এর
  • কত কোটি টাকা ব্যবসা করল প্রথম দিনে?

সিনে ভাষা অনুযায়ী ওপেনিং ডে ওপেনিং শো-তেই কোটির ঘরে ঢুকে পড়ল Saif Ali Khan আর Alaia Furniturewalla জুটির প্রথম ছবি Jawaani Jaaneman। এই দু'জন ছাড়াও ছবিতে অভিনয় করেছেন Tabu আর চাঙ্কি পাণ্ডে। সইফ এই ছবিতে বেশ রোম্যান্টিক মনের মানুষ। ৪০-এ পৌঁছেও জজ ওরফে সইফ জীবনের প্রতি মুহূর্ত উপভোগ করেন, উপভোগ করতে ভালোবাসেন। যদিও 'তানাজি'র মতো প্রথম দিনেই দুরন্ত ব্যবসা করেনি এই ছবি। ট্রেড অ্যানালিসিস্টদের কথায়, প্রথম দিনে ২.৫ থেকে তিন কোটি রোজগার করে মাঝারি ব্যবসা করল এই ছবি।

আয়ুষ্মানকে ভেজা চুমু জিতেন্দ্রর! ফাঁস করলেন আসল কারণ...

বক্স অফিস ইন্ডিয়া ডট কম-এর ব্যবসায়িক বিশ্লেষণ অনুযায়ী, ছবি মুক্তির আগে সফই-আলাইয়ার জুটি নিয়ে জোড় চর্চা হলেও বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেননি তাঁরা। ছবির মুখ্য চরিত্রাভিনেতা হিসেবে জসবিন্দর সিং ওরফে সইফ তাঁর সাধ্যমতো অভিনয় করলেও 'তানাজি'র খলনায়ক চরিত্রে তাঁর অভিনয় বেশি প্রশংসা কুড়িয়েছে। প্রসঙ্গত, জসবিন্দর ওরফে জজ লন্ডনের বাসিন্দা। এবং রিয়েল এস্টেটের দালাল সে। 




ভূতের কবলে Vicky Kaushal! তাঁকে বাঁচাবে কে?


সবসময় খোশমেজাজে থাকা জজের জীবনসঙ্গিনী নেই। তা বলে ভাববেন না,তিনি সাত্ত্বিক মানুষ। রীতিমতো পার্টি মুডে থাকেন। একই সঙ্গে নারীঘেঁষাও। এভাবেই চলতে চলতে ৪০ বছরের জজের জীবনে আসেন ২১-এর আলাইয়া। আলাইয়াকে দেখেই জজের ভালো লাগে। এবং নানা ভাবে তার মনের কথা বোঝানোর চেষ্টা করতে থাকে। এমন সময় জজ জানতে পারে আলাইয়া তার মেয়ে এবং খুব শিগগিরিই তিনি নাতি-নাতনির মুখ দেখতে চলেছেন। একথা কানে আসতেই ধাক্কা খায় সে। কারণ, জজ যে কমিটমেন্ট ফোবিয়ায় ভোগে। তাই তো সে কোনও সম্পর্কে জড়ায়নি এতগুলো বছর! এবার কি সে মেয়ের কাছে ধরা দেবে অবশেষে? জানতে গেলে দেখতে হবে Jawaani Jaaneman। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com