হোমবলিউড

Manikarnika: এক যে ছিল রাজা- কিন্তু এবার সে রাজা ঝাঁসির!

  | December 14, 2018 14:35 IST (কলকাতা)
Manikarnika The Queen Of Jhansi

মহারাজা গঙ্গাধর রাওয়ের বেশে যীশু সেনগুপ্ত। (সৌজন্যে টুইটার)

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সম্প্রতি টুইট করে জানিয়েছেন, মনিকর্ণিকা দ্য কুইন অব ঝাঁসিতে মহারাজা গঙ্গাধর রাওয়ের ভূমিকায় দেখা যাবে যীশু সেনগুপ্তকে।

এক যে ছিল রাজার পর এবার মনিকর্ণিকা- দ্য কুইন অব ঝাঁসি- ফের রাজার ভূমিকায় অবতীর্ণ হলেন অভিনেতা যীশু সেনগুপ্ত। তবে দুটো চরিত্রই পরস্পরের থেকে পুরোপুরি আলাদা। এই বছর পুজোয় মুক্তি পেয়েছে এক যে ছিল রাজা। সৃজিত মুখার্জির সে ছবি সম্পর্কে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছে বিভিন্ন মানুষ। এবার মুক্তি পেতে চলেছে সাম্প্রতিক অন্যতম বহু চর্চিত ছবি মনিকর্ণিকা- দ্য কুইন অব ঝাঁসি। এ ছবি শুটিং শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন সময় সংবাদ শিরোনামে থেকেছে। কখনও বা অভিনেতা সোনু সুডের সঙ্গে প্রধান অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বাদানুবাদ, আবার কখনও বা ছবির মুক্তির দিনের সঙ্গে একই দিনে মুক্তি পাওয়া ঋত্বিক রোশনের সুপার থার্টির সম্ভাব্য সংঘর্ষ আবার কখনও বা পরবর্তী ছবির ডেটের সঙ্গে সংঘর্ষের কারণে মাঝপথে পরিচালক কৃষের পদত্যাগ ও অভিনেত্রীর পরিচালনার দায়িত্ব নিজ কাঁধে তুলে নেওয়া - বারবার ট্রেন্ড লিস্টে জায়গা করে দিয়েছে মনিকর্ণিকাকে। দীর্ঘ প্রতীক্ষার পর শেষমেশ আগামী বছর ২৫শে জানুয়ারি মনিকর্ণিকার মুক্তির দিন নির্ধারণ করেছেন নির্মাতারা। তার আগে আগামী ১৮ই ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার।

মণিকর্নিকার কাজ শেষে পার্টিতে কঙ্গনা রানাউত

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সম্প্রতি টুইট করে জানিয়েছেন, মনিকর্ণিকা দ্য কুইন অব ঝাঁসিতে মহারাজা গঙ্গাধর রাওয়ের ভূমিকায় দেখা যাবে যীশু সেনগুপ্তকে। রাজবেশে যীশুর ছবি শেয়ার করে তিনি আরও জানান, কেন্দ্রীয় চরিত্রে কঙ্গনা রানাওয়াত অভিনীত এই ছবির ট্রেলার মুক্তি পাবে আগামী ১৮ই ডিসেম্বর। বিশ্বব্যাপী ৫০টি দেশে একসঙ্গে এই ছবি মুক্তি দেবে জি স্টুডিয়োজ। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে মনিকর্ণিকা দ্য কুইন অব ঝাঁসি।

 

এবার শুধু অপেক্ষা মনিকর্ণিকার ট্রেলার সকলের মন জয় করতে পারে কি না তা জানার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement