হোমটলিউড

কী রোম্যান্টিক শাশুড়ি-জামাই! দেখুন, যিশু-অঞ্জনার ম্যাজিক্যাল মোমেন্টস

  | April 25, 2020 10:39 IST
Jisshu U Sengupta

যিশু-অঞ্জনার রোম্যান্টিক যুগলবন্দি

ভিডিওতে পরম যত্নে যিশু অঞ্জনার হাওয়ায় অবাধ্য চুল গুছিয়ে দিচ্ছেন নিজের হাতে!

শাশুড়ি-জামাইয়ের এমন রোম্যান্টিক যুগলবন্দি দেখেছেন সচরাচর? বাঙালি ঘরে সত্যিই এমন দৃশ্য দর্শনের সৌভাগ্য চট করে হয় না। তবে এমনটাই হল যিশু সেনগুপ্ত (Jisshu U Sengupta) আর অঞ্জনা ভৌমিকের (Anjana Bhowmick) সৌজন্যে। ব্যাকগ্রাউন্ডে বাড়ির বাজছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘শাহজাহান রিজেন্সি'র গান, ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালবাসা ছাড়া।' সেই গানে লিপ মিলিয়ে উত্তমকুমারের নায়িকা অঞ্জনা ভৌমিকের সঙ্গে এই প্রজন্মের হার্টথ্রব যিশু! টুইটারে সেই বিরল মুহুর্তের ভিডিও যিশু-পত্নী নীলাঞ্জনা। শাশুড়ি-জামাইয়ের এমন উপভোগ্য মুহূর্ত দেখে নিজেই উচ্ছ্বসিত হয়ে বলেছেন, ”ম্যাজিক্যাল মোমেন্টস???”



বাড়ির লোকেদের সময় দিতে পারেন না একেবারেই। আজ মুম্বই, কাল দক্ষিণ ভারত তো পরু কলকাতায় উড়ে বেড়ান টালিগঞ্জের মোস্ট হ্যান্ডসাম হাঙ্ক যিশু সেনগুপ্ত। লকডাউনে বন্ধ সেসব। তাই পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ আড্ডায় মাততে দেখা গেল তাঁকে। 

অঞ্জনা ভৌমিক প্রথম জীবনে বিমানসেবিকা ছিলেন। পরে তিনি চলে আসেন রুপোলি পর্দায়। সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি' ১৯৬৮ সালে পরিচালক পিনাকীভূষণ মুখোপাধ্যায়ের চৌরঙ্গী ছবির নতুন রূপ। সেখানে মহানায়কের বিপরীতে অভিনয় করেছিলেন অঞ্জনা। কাকতালীয় ভাবে দুই যুগের সেতুবন্ধনের অনুঘটক এই ভিডিও! যেখানে পরম যত্নে যিশু অঞ্জনার হাওয়ায় অবাধ্য চুল গুছিয়ে দিচ্ছেন নিজের হাতে!


শুট বন্ধ থাকলেও বাড়িতেই সুপার সিঙ্গার-এর একটি এপিসোডের সঞ্চালনা করেছেন যিশু সেনগুপ্ত। হাতে রয়েছে বেশ কিছু ছবি। পাইপলাইনে পরপর মহেশ ভাটের সড়ক টু, বিদ্যা বালনের সঙ্গে শকুন্তলা দেবী, কঙ্গনা রানাউতের সঙ্গে থালাইভি। শুটিং চলছিল দুর্গাবতী এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক অভিযান-এর। এছাড়াও, চলতি বছরের ২১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল তাঁর তেলুগু ছবি বিশ্ব। ২৫ এপ্রিল সেই ছবির ডিজিটালি প্রমিয়ার হচ্ছে। ভেঙ্কি তুডুমুলার পরিচালনায় রাঘবন চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন যিশু।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com