হোমহলিউড

'সম্পূর্ণ করোনা মুক্ত', টুইটে জানালেন হ্যারি পটার স্রষ্টা জেকে রাওলিং

সেই কিংবদন্তি স্রষ্টা JK Rowling রেহাই পেলেন না করোনা (Coronavirus) থাবা থেকে। বেশ কিছুদিন ভুগে উঠলেন সংক্রমণে।

  | April 07, 2020 11:41 IST (নয়া দিল্লি)
Jk Rowling

সম্পূর্ণ সুস্থ ডেকে রাওলিং (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ভালো আছেন হ্যারি পটারের স্রষ্টা
  • করোনা থাবা বসিয়েছিল তাঁর শরীরেও
  • "এখন সম্পূর্ণ সুস্থ" টুইটে জানিয়েছেন জেকে রাউলিং

হ্যারি পটারের (Harry Potter) জন্ম তাঁর হাতে। তাঁর দেওয়া জাদু বিদ্যায় বলীয়ান হয়ে হ্যারি ক্রমাগত লড়ে গেছে অশুভ শক্তির বিরুদ্ধে। জয়ীও হয়েছে। সেই কিংবদন্তি স্রষ্টা JK Rowling রেহাই পেলেন না করোনা (Coronavirus) থাবা থেকে। বেশ কিছুদিন ভুগে উঠলেন সংক্রমণে। যদিও তিনি কোনও পরীক্ষা করাননি। টুইটে ৫৪ বছরের লেখিকা জানিয়েছেন, গত দু'সপ্তাহ আগে COVID-19 এর লক্ষণ তাঁর শরীরে দেখা দিয়েছিল।এখন তিনি সম্পূর্ণ সুস্থ। তিনি আরও জানান, কুইন্স হাসপাতালের একজন চিকিৎসকের পোস্ট করা ভিডিও দেখে শ্বাসকষ্ট থেকে তিনি মুক্তি পেয়েছেন। সাবইকে সেই ভিডিও দেখার অনুরোধও জানিয়েছেন। 

ঠোঁটে ঠোঁট রেখে করোনা কাঁটা সরানোর বার্তা দিলেন বিবার-হেইলি?

সবাইকে ভিডিওটি দেখার পাশাপাশি তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ওই চিকিৎসকে। বলেছেন, "আপনার ভিডিও বার্তাগুলি দেখেই আমি সম্পূর্ণ সুস্থ। আপনাকে তাই অজস্র ধন্যবাদ এই ধরনের পোস্ট করার জন্য। আপনারাও সবাই দেখুন এই পোস্ট। দেখান পরিবারের সমস্ত সদস্য, চেনা পরিচিতদের। নিরাপদে থাকুন সবাই। সুস্থ থাকুন।"

দেখুন তাঁর টুইট:




হ্যারি পটারের জন্মদাত্রী সাতটি বই লিখেছেন তাঁর প্রিয় চরিত্রকে নিয়ে। এখনও কিশোর এবং তরুণ প্রজন্ম সুযোগ পেলেই ডুব দেন লেখিকার  হিটার পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস: পার্ট ২-এর সাথে আনুষ্ঠানিকভাবে শেষ হওয়া আট-চলচ্চিত্রের পটার ফ্র্যাঞ্চাইজির ভিত্তি। তিনি দ্য ক্যাজুয়াল ভ্যাকান্সি, দ্য কোকিলস কলিং, দ্য সিল্কওয়ার্ম, কেরিয়ার অফ এভিল এবং লেথাল হোয়াইট। কলম ধরার পাশাপাশি লেখিকা পরিচিত প্রযোজক, চিত্রনাট্যকার এবং সমাজসেবী হিসেবেও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com