হোমবলিউড

রাতারাতি বুড়ো হয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস!

না না, ঘাবড়াবেন না, আসলে একটি ফেসঅ্যাপ ট্রিটমেন্ট ব্যবহার করে জোনাস ভাইয়েরা দেখতে চাইলেন ভবিষ্যতে কেমন লাগবে তাঁদের

  | July 17, 2019 16:54 IST (নিউ দিল্লি)
Jonas Brothers

জোনাস ব্রাদার্স তাঁদের বয়সকালে কেমন দেখতে হবেন দেখুন

Highlights

  • বয়স হলে কেমন দেখতে হবেন তিনি, ইনস্টাগ্রামে দেখুন নিক জোনাসকে
  • তিনি লেখেন "বুড়ো মানুষ জোনাস"
  • ফেস অ্যাপের সাহায্যে ওই ছবি তৈরি করেন তাঁরা

জোনাস ব্রাদার্সের (Jonas Brothers) সাম্প্রতিক ইনস্টাগ্রাম ফিড আপনার মুখে হাসি ফোটাবেই। নিক, জো এবং কেভিন জোনাস, প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী (Nick Jonas) ও দুই দেওর মিলে সোশ্যাল দুনিয়ায় করলেন একটু দুষ্টুমি, যা আপনাকে প্রথমে চমকে দিলেও পরে হাসি ফোটাবে আপনার মুখে।সম্প্রতি তাঁরা তাঁদের তিন ভাইয়ের একসঙ্গে থাকা একটি ছবি (সৌজন্যে ভাইরাল FaceApp প্রবণতা যা ইন্টারনেটে ছড়িয়ে গেছে)-এর ফিল্টার করা আরেকটি ফটো (aceApp) ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং উস্কে দিয়েছেন এই ইনস্টাফাম বিতর্ক যে, '৫০ বা ৬০ বছর বয়সে তাঁদের মধ্যে সেরা দেখতে কে থাকবেন?' আসলে ওই অ্যাপটি ব্যবহার করায় জোনাস ভাইদের ওই ফটোটি ফিল্টার করে দেখানো হয়েছে যাতে বোঝা সম্ভব ভবিষ্যতে বয়স হলে তাঁরা কে কিরকম দেখতে হবেন। তবে ওই ছবিটি দেওয়ার পরেই কমেন্টের বন্যা বয়ে গেছে। একটি ছবি দেখে একজন মন্তব্য করেছেন,"নিক তখনও অবিশ্বাস্যভাবে দারুণ দেখতে রয়েছেন", একজন ব্যবহারকারী লিখেছেন: "অনুগ্রহ করে আমাকে বলুন কেন তখনও হট দেখতে রয়েছেন"। আরেকজন অনুরাগী একথাও বলেছেন: "আমি ওই সময়েই যেতে চাই... আমি বিশ্বাস করি নিক বয়সকালে আরও ভাল দেখতে হবেন"।

'মোগলরা দেশকে ধনী করেছিল' বললেন স্বরা ভাস্কর,সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়

জোনাস ব্রাদার্স তাঁদের ওই বয়সকালের ছবিতে বেশ ভাল ক্যাপশানও দেন। "আপনি যখন ৩০০০ বছরে সফর করেন," লিখেছেন তাঁরা। জোনাস ব্রাদার্সের ভক্তদের জন্যে বলি, এই তিনজন তাঁদের প্রথম অ্যালবামটিও সময়কে নিয়েই করেছিলেন।


ভক্তরা জোনাস ভাইদের ছবির ক্যাপশান নিয়েও নানা মন্তব্য করেছেন যেমন: "ড্যুড, লা ক্যাপশন", "আমি জানি আপনি ইতিমধ্যেই এটি দেখেছেন তবে আমি ক্যাপশন এ স্ক্রিচিং করছি" এবং "আমার জীবন দেখা সেরা ক্যাপশন।"

Viral: দেখুন, বধূবেশে বর নবাব শাহের পাশে অপরূপা পূজা


When you take a trip to the Year 3000.

A post shared by Jonas Brothers (@jonasbrothers) on


এদিকে, নিক জোনাস (Nick Jonas) এই পোস্টের মাধ্যমে "পুরানো মানুষ জোনাস" তখনও কতটা ইনস্টাগ্রাম ছেয়ে থাকতে পারেন সেই অভিজ্ঞতাও তারিয়ে তারিয়ে অনুভব করেছেন।


OMJ. Old man Jonas.

A post shared by Nick Jonas (@nickjonas) on


আচ্ছা, আসুন এবার তবে বাস্তবে ফিরে আসি। এখন জোনাস ব্রাদার্সকে এই বিষয়টি উপলব্ধি করার সময় দিই আমরা।


Caption this with a #HappinessBegins lyric

A post shared by Jonas Brothers (@jonasbrothers) on


২০১৩ সালে জোনাস ব্রাদার্স তাদের ব্যান্ডটি ভেঙে ফেলেছিলেন কিন্তু তাঁরা এই বছরই আবার একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নেন। তাঁদের এই প্রত্যাবর্তনের অ্যালবাম হ্যাপিনেস বিগিনস বিলবোর্ডের শীর্ষ ১০০ গানের তালিকায় স্থান পেয়েছে এবং এই অ্যালবামে অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া (নিকের স্ত্রী), সোফি টার্নার (জোয়ের স্ত্রী) এবং ড্যানিয়েল (কেভিনের স্ত্রী), তিন ভাইয়ের তিন বউকেই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com