হোমবলিউড

আয়ুষ্মানকে কাবেরীর তীরে ১০০ গাছ লাগানোর অনুরোধ কেন করলেন জুহি?

জুহি চাওলা গতকাল আয়ুষ্মানকে একদম অভিনব উপহার দিয়েছেন। তিনি নাকি অভিনেতাকে 'কাবেরী কলিং প্রচারাভিযান'-এ (Cauvery Calling campaign) সামিল হয়ে নদীর তীরে ১০০টি গাছ লাগানোর অনুরোধ জানিয়েছেন।

  | September 15, 2019 13:30 IST (নয়া দিল্লি)
Ayushmann Khurrana

জুহি শেয়ার করেছেন ছবি. (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শনিবারে ৩৫-এ পা দিলেন আয়ুষ্মান খুরানা
  • সোশ্যালে সবাই তাঁকে শুভেচ্ছা জানান
  • জন্মদিনের একদিন আগে, শুক্রবার মুক্তি পেয়েছে ড্রিম গার্ল

কথায় বলে, জীবনের সেরা দিনে সেরা কাজটাই করতে হয়, যাতে দিনটি সারা জীবন মনে থাকে। তেমনই একটি কাজ শনিবার অর্থাৎ গতকাল করলেন আয়ুষ্মান খুরানা (Actor Ayushmann Khurrana)। গতকাল ছিল তাঁর জন্মদিন। সোশ্যাল  উপচে পড়েছে শুভেচ্ছায়। তার থেকেও অবাক হওয়ার মতো খবর, জুহি চাওলা গতকাল আয়ুষ্মানকে একদম অভিনব উপহার দিয়েছেন। তিনি নাকি অভিনেতাকে 'কাবেরী কলিং প্রচারাভিযান'-এ (Cauvery Calling campaign) সামিল হয়ে নদীর তীরে ১০০টি গাছ লাগানোর অনুরোধ জানিয়েছেন। সঙ্গে এও বলেছেন, তাঁর এই অনুরোধে এককথায় রাজি হয়েছেন আয়ুষ্মান। টুইটে জানিয়েছেন, এই ধরনের প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পেরে তিনি খুব খুশি।

দেখুন সেই টুইট: 

Kaun Banega Crorepati 11-এর প্রথম কোটিপতি, জানালেন জয়ের পথে সবচেয়ে বিরক্তিকর মুহূর্ত






জুহি চাওলার এই উপহারে খুশি আয়ুষ্মান। জানিয়েছেন, দেশের জন্য কিছু করতে পারলে খুবই ভালো লাগে। জুহিও জানান, আয়ুষ্মান সবসময়েই এই ধরনের কাজে উৎসাহী। তাই তাঁর মনে হয়েছে, জন্মিদেন এর থেকে ভালো উপহার আর কিছুই হতে পারেন না। জুহি ছাড়াও অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান, হুমা খুরেশি, কৃতী শ্যানন,  নেহা ধুপিয়া সহ একাধিক বলিউড তারকা।

Happy bday to this lovely human @ayushmannk it's so amazing to see you transform and evolve! Life is beautiful with you Thank you lovely people for making this day so so so memorable @neetimohan18 @nihaarpandya @muktimohan @sanyamalhotra_ @bhumipednekar @samikshapednekar @arjunkapoor @rochakkohli @nushratbharucha @ghuggss @sab_gol_hai @gautidihatti @shoreyvikas @paddyshivoham @aanandlrai #Yogita ma'am @oyemanjot #abhishekhbanerjee @komal20to77 #saumitra @tnishabhatia #nishit @charandeepkalra @henna12bains @instaraghu @rajivlakshman #susan #sriramraghavan #poojaladhasurti #dinoo @ronnie.lahiri #juhichaturvedi @yajankashyap @aparshakti_khurana @aakritiahuja @kashyap6480 #smita #howard @reliablerani @magikfactory #setu @amarkaushik @sharatkatariya #anusha @shashankkhaitan @nalinidatta @surveenchawla #akshay @ektaravikapoor @ruchikaakapoor #rajshandaliya @radhikaofficial

A post shared by tahirakashyapkhurrana (@tahirakashyap) on


"শুভ জন্মদিন চিরাগবাবু! তোমার ড্রিম গার্ল সুপারহিট হোক ", এমনই আন্তরিক শুভেচ্ছা জানান কৃতী।  অনিল কাপুর বলেন, "এভাবেই সবার আরও প্রিয় হয়ে ওঠ তুমি।"













প্রসঙ্গত, জন্মদিনের একদিন আগে মুক্তি পেয়েছে আয়ুষ্মানের 'ড্রিমগার্ল'। প্রথম দিনেই অভিনেতার অভিনয় মন জিতে নিয়েছে দর্শকদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement