হোম

ফিরছেন হিরণ ‘বাবাজীবন’, ‘মহিলা মহল’ বলছেন 'জিও জামাই'!

  | November 15, 2019 23:30 IST (কলকাতা)
Jyoti Production Kolkata

বড়পর্দায় রমকমে হিরণ

অনেকদিন পরে হিরণ আবার বড়পর্দায়। কোনও অ্যাকশন ছবিতে নয়। বিশুদ্ধ রমকম ছবি জিও জামাই-এ তিনি আবার নায়ক।

অনেকদিন পরে হিরণ (Hiran) আবার বড়পর্দায়। কোনও অ্যাকশন ছবিতে নয়। বিশুদ্ধ রমকম ছবি 'জিও জামাই'-এ (Jio Jamai) তিনি আবার নায়ক। ছবির গল্প মজার সঙ্গে রোমান্সে মোড়া। আদিত্য রায় আমেরিকা ফেরত প্রবাসী বাঙালি। কাজ পেয়েছেন মহিলামহলে। মানে মহিলা পরিচালিত একটি সংস্থায়। ভাইজাগের এই সংস্থার মালকিন জ্যোতিরানি দেবী। তাঁর মেয়ে প্রেমারতি দেবী কাজে বহাল করেছেন আদিকে।

‘টনিক‘ হাতে কাকে ‘স্বাগত' জানাতে সকাল সকাল কালিম্পঙে দেব?

আদির ছোটবেলা খুব স্বাভাবিক নয়। খুব অল্পবয়সেই মা-বাবা বিচ্ছিন্ন হওয়ায় সে কাকার কাছে মানুষ। কাজে ঢুকে নিজের স্বভাবগুণে সে সবার মন জয় করে নেয়। এবং আলাদা ভাবে মন জয় করে দিয়ার। দিয়াও চাকরি করে এই সংস্থায়। দু-জনের আলাপ যখন ভালোবাসায় পরিণিত হয় তখনই আদির কাকা আসেন ভাইজাগে। সঙ্গে সঙ্গে গণ্ডগোলের শুরু। একে মহিলা মহলে একমাত্র পুরুষ কর্মী আদি। তার ওপর ভালোবাসা জীবনে ভালো করে আসার আগেই সমস্যার সূত্রপাত। আদি কি পারবে দিয়াকে নিয়ে সুখে সংসার করতে?


u77a31


খুব চেনা, ছিমছাম গল্প নিয়ে পরিচালক নেহাল দত্তের আগামী ছবি। হিরণ ছাড়াও ছবিতে আছেন রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানি ঘোষ, সুমিত গাঙ্গুলি, মৌমিতা চট্টোপাধ্যায়। চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং। প্রযোজনায় জ্যোতি প্রোডাকশন কলকাতা। ছবির মুক্তি সম্ভবত আগামী বছরের শুরুতে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement