হোমবলিউড

'মস্ত' লুকে মাত 'কাঁটা লাগা' শেফালি! দেখুন তাঁর সেই ভাইরাল ভিডিও

মাঝে বেশ কয়েকবছর তিনি চুপচাপ ছিলেন। সম্প্রতি আবার তিনি খবরে। সৌজন্যে তাঁর নতুন ছবি। গরমের ছুটি কাটাতে এই মুহূর্তে শেফালি ইটালিতে। সেখানে তোলা তাঁর স্টাইলিস্ট লুক চমকে দিয়েছে নেটিজেন এবং ভক্তদের।

  | July 04, 2019 10:49 IST (নিউ দিল্লি)
Shefali Jariwala

শেফালি জরিওলায়ার (Shefali Jariwala) এই ছবি ভাইরাল সোশ্যালে

Highlights

  • শেফালি জরিওয়ালার ছবি সোশ্যালে ভাইরাল
  • ছবিতে শেফালির লুক একদম আলাদা
  • ওয়েব সিরিজে এখন ব্যস্ত তিনি

'কাঁটা লাগা.....হায় লাগা', ১৯৭২-এ প্রকাশ মেহরার 'সমাধি' ছবির এই গান সেসময়ের হটকেক। আশা পারেখ ছিলেন সেই গান এবং ছবির নায়িকা। ৩০ বছর পরে ২০০২-এ সেই গান নতুন প্রজন্মের কাছে আবারও হিট হয়েছিল রিমেকে। বেবি ডল ভিডিওয় এই গানের দৃশ্যায়নে ছিলেন শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)। এক রিমেক তাঁকে নিমেষে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শীর্ষে। মাঝে বেশ কয়েকবছর তিনি চুপচাপ ছিলেন। সম্প্রতি আবার তিনি খবরে। সৌজন্যে তাঁর নতুন ছবি। গরমের ছুটি কাটাতে এই মুহূর্তে শেফালি ইটালিতে (Italy)। সেখানে তোলা তাঁর স্টাইলিস্ট লুক চমকে দিয়েছে নেটিজেন এবং ভক্তদের। যদিও কোনোদিনই তাঁকে ছবির দুনিয়ায় দেখা যায়নি। তবে, এখন তিনি ব্যস্ত ওয়েব সিরিজ নিয়ে। 

“প্রেমিকার হাড়ে পরাগ ফোটাবে যে, সেই তো প্রেমিক!” অর্জুনের জন্য বার্তা মালাইকার​

Be uniquely you. Stand out. Shine. Be colorful. The world needs your prismatic soul! . . . #loveyourself #colorful #positivevibes #positivity #instalove #instapic #happy #happygirl #wanderlust #travelholic #shine #happysoul #standout

A post shared by Shefali Jariwala (@shefalijariwala) on


ছবিতে দেখা যাচ্ছে, শেফালি সাদা টপ আর প্রিন্টেড স্কার্ট পরে রয়েছেন। হালকা মেকআপে ভীষণ সুন্দপ দেখতে লাগছে তাঁকে।  ইনস্টাগ্রামে এই ছবি পোস্টের পাশাপাশি শেফালি ক্যাপশনে লিখেছেন, নিজেকে অন্যরকম বানান। অন্যরকম দেখান। দুনিয়াকে সেই নতুন চমকে চমকে দিন। আর আর আপনার মন হোক আপনার পরিচয়।  

আরেকটি ফোটোতে নীল রঙের পোশাক পরেছেন। সেখানে তাঁকে আরও সুন্দর দেখতে লাগছে। 

রথযাত্রার দিনেই হামলা চালাবে হুসেন শাহ! নিমাই কি পারবে নিজেকে রক্ষা করতে?

শেফালি জরিওয়ালা (Shefali Jariwala) আজও বিখ্যাত তাঁর কাঁটা লাগা ভিডিও রিমেকের জন্য। 


কয়েকটি ছবিতে কাজ করার পর সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। ২০১২-র 'নাচ বলিয়ে ৫'-এ শেফালি ঘনিষ্ঠ বন্ধু পরাগ ত্যআগীর সঙ্গে অংশ নিয়েছিলেন। এখন তিনি ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত।  


শেফালি এখন বালাজি অল্টের ওয়েব সিরিজ বু-তে কাজ করছেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement