হোমবলিউড

শাহিদ-কিয়ারার ‘কবীর সিং’ সিনেমার সেটে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক কর্মী

জেনারেটরে জলের স্তর পরীক্ষা করার সময় রাম কুমারের মাফলার জেনারেটরের ফ্যানের সাথে আটকে যায়, এবং জেনারেটর চালু থাকায় মাফলার সহ নিমেষে তাঁকেও টেনে নেয় যন্ত্রটি

Kabir Singh

কবীর সিং (Kabir Singh) সিনেমার সেটে শাহিদ কাপুর

Highlights

  • বৃহস্পতিবার ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা
  • মৃতের পরিবারকে সমর্থনের প্রতিশ্রুতি নির্মাতাদের
  • অর্জুন রেড্ডি সিনেমার রিমেক হল কবীর সিং

মুসৌরিতে শ্যুটিং চলাকালীন ‘কবীর সিং' সিনেমার সেটেই মর্মান্তিক মৃত্যু হল সিনেমার দলের একজন কর্মীর। শাহিদ কাপুর ও কিয়ারা আডবানীর নতুন সিনেমা ‘কবীর সিং'য়ের প্রযোজকরা প্রয়াত ওই কর্মীর পরিবারকে আর্থিক ও মানসিক সমস্ত রকমের সমর্থন জুগিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। উত্তর প্রদেশের বাসিন্দা ৩৫ বছর বয়সী রাম কুমার পাঁচ তারা একটি হোটেলে এক দুর্ঘটনায় নিজের জীবন হারিয়েছেন। বৃহস্পতিবার তখনও সিনেমার নির্ধারিত শ্যুটিং শুরু হয়নি, তার আগেই এই ঘটনাটি ঘটে। রাম কুমার স্থানীয় একজন সদস্য ছিলেন এবং জেনারেটর অপারেটর হিসাবে দেহরাদুনে ওই চলচ্চিত্র ইউনিটের সঙ্গে কাজ করছিলেন।

Gully Boy Music Launch; জানতেন কী রণভীর সিং নিজে গেয়েছেন এই সিনেমার বেশ ক'টি গান?

ওই দিন তিনি যখন জেনারেটরে জলের স্তর পরীক্ষা করছিলেন তখনই তাঁর মাফলার জেনারেটরের ফ্যানের সাথে আটকে যায়, এবং জেনারেটর চালু থাকায় মাফলার সহ নিমেষে রাম কুমারকেও টেনে নেয় যন্ত্রটি। রাম কুমার মাথায় গুরুতর আঘাত পান। অবিলম্বে তাঁকে দেহরাদুনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়, কয়েক ঘণ্টা পরেই চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। রামকুমারের পরিবারে তিন ভাই ও এক বোন রয়েছেন।

Thackeray Movie Review: বাল ঠাকরের ভূমিকায় নওয়াজউদ্দিন ‘বাঘের মতো' বললেন রোহিত শেট্টি


চলচ্চিত্রের প্রযোজক, সিনে1 স্টুডিও এবং টি সিরিজ ফিল্মস যৌথ বিবৃতিতে জানিয়েছে: “আমরা এই ঘটনার জন্য গভীরভাবে দুঃখিত। আমরা রামকুমারের পরিবারের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করছি। এই দুঃখজনক ঘটনার পরে পরিবারকে সমর্থনের দায়িত্ব আমাদের।"


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement