হোমবলিউড

"কাজল এবং নাইসা একদম ঠিক আছে," করোনার গুজব উড়িয়ে জানালেন অজয় দেবগন

কয়েকদিন আগেই কাজলকে(Kajol) তাঁর মেয়ে নাইসার(Nysa) সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। সিঙ্গাপুরে পড়াশোনা করেন নাইসা । করোনা ভাইরাসের কারণে তাঁর স্কুলে ছুটি পড়ে যাওয়ায় মুম্বাই ফিরে আসে সে।

  | March 31, 2020 20:31 IST (নয়াদিল্লি)
Kajol

কাজলকে তাঁর মেয়ে নাইসার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়

Highlights

  • কাজলকে তাঁর মেয়ে নাইসার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়
  • সিঙ্গাপুরে পড়াশোনা করেন নাইসা
  • কাজলকে শেষ দেখা গিয়েছিল প্রিয়াংকা ব্যানার্জির শর্ট ফিল্ম দেবীতে

সোমবার রাতে বলিউড অভিনেতা অজয় দেবগন (Ajay Devgan) তাঁর স্ত্রী কাজল (Kajol) এবং মেয়ে নাইসার (Nysa) স্বাস্থ্য সম্পর্কে আপডেট দিয়েছেন। ৫০ বছরের অভিনেতা তাঁর সদ্য করা একটি টুইটে জানান যে," মা এবং মেয়ে দুজনেই একদম ঠিক আছে।" সংবাদমাধ্যমে একটি খবর ছড়িয়েছিল যাতে বলা হয়েছিল অভিনেত্রী এবং তাঁর মেয়ে কোভিড  ১৯ পজেটিভ । একটি নিউজ পোর্টালে দাবি করা হয়েছিল যে নাইসার করোনাভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে এবং কাজল তাঁকে সাত তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে গেছেন। তারপর কয়েকদিনের মধ্যেই অজয় দেবগনের এই টুইট প্রকাশ্যে এল। অজয় টুইট করে লিখেছেন, " ধন্যবাদ জিজ্ঞেস করার জন্য, কাজল এবং নাইসা দুজনেই একদম ঠিক আছে। তাদের স্বাস্থ্যের বিষয়ে যে গুজব রটেছিল তা একেবারেই ঠিক নয় এবং সম্পূর্ণ ভিত্তিহীন।"



কয়েকদিন আগেই কাজলকে তাঁর মেয়ে নাইসার(Nysa Devgan)  সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। সিঙ্গাপুরে পড়াশোনা করেন নাইসা । করোনা ভাইরাসের কারণে তাঁর স্কুলে ছুটি পড়ে যাওয়ায় মুম্বাই ফিরে আসে সে।

f1n83b74

Kajol and Nysa photographed at the Mumbai airport.

এদিকে কাজল(Kajol) সক্রিয়ভাবে তাঁর কোয়ারেন্টিন ডায়েরি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় নানা রকম পোস্ট শেয়ার করেছিলেন। গত সপ্তাহে অভিনেত্রী দারুন একটা ছবি শেয়ার করেন এবং লেখেন, "কোয়ারেন্টিন এর  নবম দিন, আর সত্যিই আশ্চর্য যে লিপস্টিকের একটা স্টিক আর মাসকারার ছোঁয়া আপনাকে কতটা ভালো অনুভব করায়।


কাজলকে শেষ দেখা গিয়েছিল প্রিয়াংকা ব্যানার্জির শর্ট ফিল্ম দেবীতে। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন নেহা ধুপিয়া,নীনা কুলকার্নি শ্রুতি হাসান সন্ধ্যা মাত্রে, মুক্তা বাড়বে, শিবানি রঘুবংশী এবং যশস্বিনী দয়াম।
 

বছরের শুরুতেই তানহাজি দ্য আনসাঙ ওয়ারিওর ছবিতে তানহাজি মালুসারের স্ত্রী সাবিত্রীবাই মালুসারের চরিত্রে একজন যোদ্ধার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অজয় দেবগন। সইফ আলি খানও উদয়ভান রাঠোর এর চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি বক্সঅফিসে দারুন ভালো ফল করেছে।
 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com