হোমবলিউড

মুখোপাধ্যায় বাড়ির দেবীবরণ, সিঁদুর খেলায় মাতলেন কাজল-রানি-করণ

মঙ্গলবার ফি-বছরের মতো দেবীবরণের পর সিঁদুরে লাল হয়ে উঠলেন কারজল-রানি। উপস্থিত ছিলেন পরিচালক করণ জোহরও (Karan Johar)। এবং এই সুযোগে ফের একসঙ্গে টিম কুছ কুছ হোতা হ্যায়। 

  | October 09, 2019 09:18 IST (New Delhi)
Durga Puja 2019

সোশ্যালে ছবি দিলেন তনিশা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • মঙ্গলবার সিঁদুর খেলায় মাতলেন কাজল-রানি মুখোপাধ্যায়
  • করণ জোহর-নাতাশা পুনাওয়ালাও যোগ দেন আনন্দে
  • বাদ থাকেননি অয়ন মুখোপাধ্যায়ও

আভিজাত্যে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পুজো আজও মুম্বইয়ে সেরা। প্রতিবছর হাজার তারকা ভিড় জমান সেখানে। পুজোপাঠের পাশাপাশি ভোগ খেতে। সেই বাড়ির মেয়ে কাজল-রানি মুখোপাধ্যায় ( Kajol and Rani Mukerji)। পুজোর চারটে দিন নায়িকার তকমা সরিয়ে তাঁরা এক্কেবারে ঘরের মেয়ে। পুজোর উপকরণ গোছানো, ঢাক বাজানো, ধুনুচি নাচ, নিজেদের হাতে খাবার পরিবেশন কিচ্ছু বাদ রাখেন না। আর তাঁদের পুজোর আনন্দ শেষ হয় সিঁদুর খেলায় (sindoor khela)। মঙ্গলবার ফি-বছরের মতো দেবীবরণের পর সিঁদুরে লাল হয়ে উঠলেন কাজল-রানি। উপস্থিত ছিলেন পরিচালক করণ জোহরও (Karan Johar)। এবং এই সুযোগে ফের একসঙ্গে টিম 'কুছ কুছ হোতা হ্যায়'। সিঁদুর খেলায় ছিলেন কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়, নাতাশা পুনাওয়ালা। উৎসবের আলো আরও উজ্জ্বল যখন কাজল কাঁচা হলুদ রঙের শাড়িতে হলদ পাখি হলেন। রানি অবশ্য সনাতনী সাজ ধরে রাখেন লাল পাড়-সাদা শাড়িতে। সবাই গ্রুপফি তুলে পোস্টও করেছেন ইনস্টায়। 

দুর্গাপুজোর আনন্দে মাতোয়ারা বলিউডের দুই বাঙালি রানি মুখোপাধ্যায় ও জয়া বচ্চন

দেখুন সেই ছবি:


Sindoor khela! #durgapuja2019

A post shared by Tanishaa Mukerji (@tanishaamukerji) on




একটি আলাদা পোস্টে তানিশা মুখোপাধ্যায় রানি মুখোপাধ্যায়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছেন সোশ্যালে। ছবির ক্যাপশন: "আমরা এতই আপন।"



This is us!

A post shared by Tanishaa Mukerji (@tanishaamukerji) on


শুধু সিঁদুর খেলা নয়, চারদিনের হইচইয়ের নানা মুড ক্যামেরাবন্দি করে মুখোপাধ্যায় পরিবার ছড়িয়ে দিয়েছেন সোশ্যালে। তার একটিতেই দেখা যাচ্ছে, তনুজা সমর্থ, দেব মুখোাধ্যায়, খুড়তুতো ভাই অয়ন মুখোপাধ্যায়, বোন সর্বাণী মুখোপাধ্যায়কেও।  







প্রসঙ্গত, মুখোপাধ্যায় পরিবারে শশধর মুখোপাধ্যায়ের ছেলে শমু মুখোপাধ্যায় সঙ্গে বিয়ে হয়েছিল তনুজা  সমর্থের। তাঁদের দুই মেয়ে কাজল আর তনিশা। অন্যদিকে শমু মুখোপাধ্যায়ের ভাই দেব মুখোপাধ্যায়ের ছেলে অয়ন মুখোপাধ্যায়। এবং তাঁর কাকা রাম মুখোপাধ্যায় রানি মুখোপাধ্যায়ের বাবা।

অমিতাভ-জয়ার পুজো কাটলো মুখার্জি পরিবারের সাথে, দেখুন বিশেষ কিছু Photos

কাজলকে শেষ দেখা গেছে 'হেলিকপ্টার ইলা' ছবিতে। আগামী দিনে তাঁর হাতে রয়েছে 'তানাজি' বায়োপিক। রানি মুখোপাধ্যায়কে খুব শিগগিরি দেখা যাবে 'মর্দানি ২'-এ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement