হোমবলিউড

'শুধু পুরুষ কেন! মেয়েরাও পারে বোনকে রক্ষা করতে...' রাখীর দিনে বার্তা কাজলের

সেই বার্তা দেখে অবাক অনেকেই। তবে বেশির ভাগ প্রশাংসা করেছেন কাজলের। কাজল বরাবরই অন্যদের থেকে আলাদা। কী ভাবনায়, কী অভিনয়ে। তারই প্রতিফল ঘটল আজকের বিশেষ দিনেও। আজ সারা দেশ একসঙ্গে পালন করছে ৭৩ তম স্বাধীনতা দিবস আর রাখী উৎসব। বলিউডও তার ব্যতিক্রম নয়।

  | August 15, 2019 16:24 IST (নয়া দিল্লি)
Kajol

বোনের সঙ্গে কাজল (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বোন তনিশাকে রাখীর শুভেচ্ছা জানালেন কাজল
  • সোশ্যালে বোনকে শুভেচ্ছা জানান অভিনেত্রী
  • জোয়া আখতার, কুণাল খেমু, সারা-ও তাঁর ভাইদের রাখীর শুভেচ্ছা জানিয়েছেন

সেই বার্তা দেখে অবাক অনেকেই। তবে বেশির ভাগ প্রশাংসা করেছেন কাজলের (Actress Kajol)। কাজল বরাবরই অন্যদের থেকে আলাদা। কী ভাবনায়, কী অভিনয়ে। তারই প্রতিফল ঘটল আজকের বিশেষ দিনেও। আজ সারা দেশ একসঙ্গে পালন করছে ৭৩ তম স্বাধীনতা দিবস (Independence Day) আর রাখী উৎসব (Raksha Bandhan)। বলিউডও তার ব্যতিক্রম নয়। সোশ্যালে সবাই তাঁর ভাই-বন্ধুদের রাখীর শুভেচ্ছা জানাতে ব্যস্ত। তারই মধ্যে ইনস্টায় ভাইরাল এই ছবি।

Raksha Bandhan 2019: 'ভাই-বোনের সম্পর্ক অটুট', কেন বললেন অমিতাভ?

কাজল একটি ট্রান্সপারেন্ট ওয়াটারপ্রুফ পরে আছেন। পাশে, বোন তনিশা মুখোপাধ্যায় (Tanishaa Mukerji)। ছবির ক্যাপশনে কাজল লিখেছেন, রাখী যুগে যুগে পুরুষদের রক্ষাকর্তা হিসেবে দেখেছে। আধুনিক যুগ বলছে, নারীরাও পারে তাঁদের ভাই-বোনদের রক্ষা করতে। এই তো, আমার বোনকে রক্ষা করতে আমার চওড়া পেশিই যথেষ্ট (my big sister muscles)। 

দেখুন সেই ছবি:




শুধু কাজল নন, বলিউডের সমস্ত ভাই-বোনেরা তাঁদের সঙ্গীকে মনে করে ছবি দিয়েছেন। এমনকী অমিতাভ বচ্চন পর্যন্ত শ্বেতা-অভিষেকের ছোটবেলার ছবি পোস্ট করে লিখেছেন, ভাই-বোনের সম্পর্ক কখনও ফুরোয়া না। দেখুন সেই সব পোস্ট:



খুব মিষ্টি পোস্ট করেছেন জোয়া আখতারও। ফারহান আখতারের ছোটোবেলার একটি ছবি পোস্ট করে লিখেছেন, "আবার তোমার ছোটবেলা দেখতে সব রকমের মূল্য দিতে রাজি আছি।"



সারা আলি খান ইব্রাহিম আলি খানের ছোটবেলার ছবি পোস্ট করে লিখেছেন, তোমায় খুব মিস করছি। তুমি আমার সারাক্ষণের সঙ্গী। আজ কাছে থাকলে তুমি আমায় প্রণাম করতে, উপহার দিতে, ক্যান্ডি খাওয়াতে। আর আমি? তোমায় খুব আদর করতাম। আর ভালোমন্দ খাওয়াতাম।



সোহা আলি খান তৈমুর আর ইন্নায়ার ছবি পোস্ট করে লিখেছেন, আজ আমি তোমাদের কোলে নিচ্ছি, একদিন তোমরা আমাকে নিয়ে বেড়াবে। সেদিনও আমি তোমাদের থেকে এগিয়েই থাকব।



সমীরা রেড্ডির দ্বিতীয় সন্তান হয়েছে জুলাইয়ে। ছেলে ভদ্রের সঙ্গে একমাসের মেয়ে নাইরার মিষ্টি ছবি তিিন শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, শুভ রক্ষাবন্ধন।



'মা, তোমায় খুব ভালোবাসি': শ্রীদেবীর জন্মদিনে এভাবেই মাকে স্মরণ মেয়ে জাহ্নবীর

কুণাল খেমুও বোন করিশ্মার সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যালে। ক্যাপশন আমি তোমাকে সবসময়েই ভালোবাসি। দেখুন সেই ছবি:






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement