হোমবলিউড

Tanhaji New Poster: 'সাবিত্রীবাঈ'কে দেখে চমকে গেল সোশ্যাল

মারাঠী স্টাইলে নাকে নথ, কপালে টিপ। গলায় মঙ্গলসূত্র, পরনে লাল শাড়ি। চুলের ছাঁদেও তাই-ই। এই সাজেই দর্শকদের চমকে দিলেন সাবিত্রীবাঈ মালুসার (Savitribai Malusare)।

  | November 18, 2019 21:03 IST (New Delhi)
Savitribai Malusare

তানাজি পত্নী 'সাবিত্রী' কাজল

Highlights

  • তানাজির নতুন পোস্টার শেয়ারদ করলেন অজয়-কাজল
  • তানাজির মতোই অসমসাহসী স্ত্রী সাবিত্রীবাঈ
  • জানুয়ারির ১০ তারিখে মুক্তি পাবে ছবি

মারাঠী স্টাইলে নাকে নথ, কপালে টিপ। গলায় মঙ্গলসূত্র, পরনে লাল শাড়ি। চুলের ছাঁদেও তাই-ই। এই সাজেই দর্শকদের চমকে দিলেন সাবিত্রীবাঈ মালুসার (Savitribai Malusare)। তানাজির (Tanaji Malusare) অসমসাহসী স্ত্রী। আরও একটু পরিষ্কার করে বললে, অভিনেত্রী কাজল (Kajol)। এভাবেই একটির পর একটি পোস্টারে নতুনত্বের স্বাদ বয়ে আনছে তানাজি। এর আগে সইফ আলি খান আর অজয় দেবগণের মুখ দিয়ে প্রকাশিত পোস্টার দর্শক-মন জিতে নিয়েছিল। সোমবার সকালেই ছবির নতুন পোস্টার শেয়ার করেছেন অজয়-কাজল। ক্যআপশনে কাজল লিখেছেন: "আপনাকে হারতে দেব না।" একই সঙ্গে অজয়ের মন্তব্য: "সাবিত্রীবাঈ মালুসার--- তনাজির সাহসের আধার... এবং সমস্ত শক্তির নেপথ্য নায়িকা।"

এখনও ICU-তে লতা; সংকট কাটেনি সুর সম্রাজ্ঞীর?

দেখুন পোস্টারের নয়া লুক



এর আগে নিজের লুক সামনে এনে অজয় লিখেছিলেন, তানাজি, মন যাঁর তলোয়ারের মতোই ধারালো। দেখুন সেই পোস্টার:



উদয় ভানের চরিত্রে অভিনয় করছেন সইফ আলি খান। তাঁর পরিচয় দেওয়ার সময় অজয় লিখেছেন: "তলোয়ারের থেকেও গভীর ভাবে কাটে"



তানাজি: দ্য আনসাঙ ওয়ারিওর-এর ছবির গল্প পুরোটাই ইতিহাস নির্ভর। জনশ্রুতি, শিবাজির অধীনে মারাঠা সাম্রাজ্যের সামরিক নেতা তানাজি মালুসারেকে সিংহগড় অভিযানের দায়িত্ব দেওয়া হয়েছিল এবং যে তিনি কোঁধনার পাহাড়ি দুর্গের খাড়া দেয়াল মাপার জন্য একটি টিকটিকির সাহায্য নিয়েছিলেন! পরে কোন্ধনা শিবাজির দখলে এলেও ভঙ্কর যুদ্ধের পর হেরে গিয়েছিলেন তানাজি। কিন্তু শিবাজি তাঁর বীরত্বকে সম্মান দিয়ে দুর্গের নাম বদলে রাখেন সিংগড় বা 'সিংহের দুর্গ'।

মুক্তি পেল Tanhaji পোস্টার: জোর টক্কর অজয়-সইফের

ছবিতে এঁরা ছাড়াও আছেন, পঙ্কজ ত্রিপাঠী, শরদ কেলকর, জগপতি বাব, নেহা শর্মা। ওম রাউতের পরিচালনায় ছবির যৌথ প্রযোজক টি সিরিজ এবং অজয় দেবগণ। তানাজি মুক্তি পাবে ১০ জানুয়ারি। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement