হোমবলিউড

হেলিকপ্টার ইলার প্রোমোশনে কলকাতা এসে #MeToo প্রসঙ্গে মুখ খুললেন কাজল

"এইবার সকলের সাহস করে একটা সীমারেখা টানা উচিত যে, এটাই শেষ। আর নয়।" #MeToo প্রসঙ্গে বললেন কাজল।

  | October 10, 2018 12:59 IST (কলকাতা)
Kajol

#MeToo প্রসঙ্গে নিজের মতামত জানালেন কাজল।

Highlights

  • হেলিকপ্টার ইলার প্রোমোশনে কলকাতায় এলেন কাজল
  • সাংবাদিক সম্মেলনে মুখ খুললেন #MeToo প্রসঙ্গে
  • "এখানেই সীমারেখা টেনে বলা উচিত আর নয়", জানালেন কাজল

তনুশ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর থেকেই সরগরম বলিউড। তারপর থেকে এই তালিকায় একে একে উঠে আসছে আরও বহু বিখ্যাত মানুষের নাম। টুইংকেল খান্না, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত ইত্যাদি বহু অভিনেত্রীকে নিজেদের মতামত প্রকাশ করতে দেখা গিয়েছে। 

“যা সময় এসেছে সন্তানের উপর নজর না রেখে উপায় নেই” কলকাতায় হেলিকপ্টার ইলা’র প্রচারে কাজল

সম্প্রতি হেলিকপ্টার ইলার প্রোমোশনে কলকাতায় উপস্থিত ছিলেন কাজল সহ ছবির পরিচালক প্রদীপ সরকার, ঋদ্ধি সেন ও টোটা রায়চৌধুরী। সাংবাদিক সম্মেলনে বিভিন্ন প্রশ্নের মাঝেই উঠে আসে #MeToo প্রসঙ্গ। এক সাংবাদিক কাজলকে প্রশ্ন করেন তনুশ্রী দত্তের অভিযোগের ভিত্তিতে একে একে যে সমস্ত ঘটনা সকলের সামনে উঠে আসছে সে প্রসঙ্গে কাজলের কী বক্তব্য?

vfu9515g

হেলিকপ্টার ইলার সাংবাদিক সম্মেলনে কলকাতায় কাজল, ঋদ্ধি সেন, টোটা রায়চৌধুরী ও প্রদীপ সরকার।


#MeToo-এর অভিযোগ পেয়ে AIB-র নয়া সিজন বাতিল করল হটস্টার

উত্তরে কাজল জানান, "প্রথমেই বলব #MeToo ক্যাম্পেন এমন কিছু মানুষ শুরু করেছিল যাঁরা জানতে চেয়েছিল তাঁদের সঙ্গে ঠিক কী ঘটেছে। তাঁদের লজ্জা দূর করতে তাঁরা সকলের সঙ্গে সমস্ত লাঞ্ছনার কথা ভাগ করে নিতে চেয়েছিল। আর আমার মনে হয় এই মুহূর্তে যা কিছু ঘটছে সেটাও একই কারণেই ঘটছে। আর আমার মনে হয় যে সব মানুষের সঙ্গে এইসব ঘটছে এবং আরও যে সব মানুষ রয়েছেন এইবার তাঁদের সাহস করে একটা সীমারেখা টানা উচিত যে, এটাই শেষ। আর নয়।"

sl8e2t9

কলকাতায় কাজল ও টোটা রায়চৌধুরী।

নানা পাটেকরের থেকে কোনও আইনি নোটিশ পাননি- দাবি তনুশ্রী দত্তর

তনুশ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ করার পর একে একে বলিউডের আরও বেশ কিছু নাম এই তালিকায় যোগ হয়েছে। তাদের মধ্যে অভিনেতা রজত কাপুর, পরিচালক বিকাশ বেহল ও অভিনেতা অলোকনাথের নাম উল্লেখযোগ্য।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com