হোমবলিউড

মাধুরী দীক্ষিত যেন চাঁদের ‘কলঙ্ক’

কয়েক দিন ধরেই কলঙ্ক সিনেমার চরিত্রগুলির একের পর এক ছবি শেয়ার করছেন নির্মাতারা (Madhuri dixit, plays The Role Of Bahaar Begum In Kalank)। সেই তালিকায় এ বার যুক্ত হলো মাধুরী দীক্ষিতের একটি ছবি। ছবিতে মাধুরীর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না। মেরুন রঙের একটি পোশাকে তিনি এক হাভেলির প্রেক্ষাপটে দাঁড়িয়ে।

  | March 17, 2019 11:31 IST (নিউ দিল্লি)
Madhuri Dixit Kalank

কলঙ্ক সিনেমায় মাধুরীর লুক

Highlights

  • মাধুরী বলেন, চরিত্রটি করতে গিয়ে তার নিজেকে আশীর্বাদধন্য মনে হয়েছে
  • শ্রীদেবীর মৃত্যুর পরে চরিত্রটি মাধুরীর কাছে যায়
  • ১৭ এপ্রিল মুক্তি পাবে কলঙ্ক

‘কলঙ্ক' সিনেমায় বেগম বাহার-এর চরিত্রে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত। কয়েক দিন ধরেই কলঙ্ক সিনেমার চরিত্রগুলির একের পর এক ছবি শেয়ার করছেন নির্মাতারা (Madhuri dixit, plays The Role Of Bahaar Begum In Kalank)। সেই তালিকায় এ বার যুক্ত হলো মাধুরী দীক্ষিতের একটি ছবি। ছবিতে মাধুরীর দিক থেকে চোখ সরানো যাচ্ছে না। মেরুন রঙের একটি পোশাকে তিনি এক হাভেলির প্রেক্ষাপটে দাঁড়িয়ে। গত এই সপ্তাহেই মুক্তি পেয়েছে ‘কলঙ্ক' সিনেমার টিজার। তা দেখেই জানা গিয়েছে, মাধুরী দীক্ষিতের বেগম বাহার চরিত্রটির সঙ্গে সঞ্জয় দত্ত অভিনীত বলরাজ চৌধুরীর চরিত্র এবং তার পরিবারের একটি জটিল সম্পর্কের রসায়ন দেখা যাবে। তবে বেগম বাহার চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন শ্রীদেবী। শ্রীদেবীর আকস্মিক মৃত্যুর পরে চরিত্রটির অফার মাধুরী দীক্ষিতের কাছে যায়।

সত্যিই কী চুমু খেলেন সারা আলি খান আর কার্তিক আরিয়ান? ভাইরাল ভিডিও ঘিরে সংশয়

দেখুন বেগম বাহারের লুকে মাধুরী দীক্ষিতকে:

 


 

শ্রীদেবীর রেখে যাওয়া চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে মাধুরী দীক্ষিত একটি সাংবাদিক সম্মেলনে আগেই বলেছিলেন, ‘‘ওর জন্য আমার মনে অনেকটা শ্রদ্ধা রয়েছে। কারণ উনি শুধু একজন বিখ্যাত শিল্পীই ছিলেন না, একজন অসামান্য মানুষও ছিলেন। তার ছেড়ে যাওয়া চরিত্রে অভিনয় করাটা সত্যি খুব কষ্টের। আমরা সেটে প্রতি মুহূর্তেই ওকে মনে করতাম। ওকে মিস করতাম। তবে এটাও সত্যি যে একটা চরিত্রের মধ্যে একবার ঢুকে পড়লে আর কোনও কিছু মাথায় থাকে না।

‘শ্রীদেবী হতে গেলে অনেক সাহস দরকার, তবুও আমি রাজি', বললেন বিদ্যা বালন

সিনেমার পরিচালক অভিষেক বর্মন। কলঙ্ক-র প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। সিনেমায় রয়েছেন, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহাও। ‘কলঙ্ক' মুক্তি পাবে এপ্রিল মাসের ১৭ তারিখ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement