হোমবলিউড

স্বমহিমায় মাধুরী! ‘কলঙ্ক’ সিনেমায় বেগম বাহারের রূপে ‘ধক-ধক গার্ল’

চলচ্চিত্রের প্রযোজক করণ জোহর মাধুরীর লুক সম্পর্কে লিখেছেন: "প্রাণবন্ত, অভিজাত এবং সনাতন। অন্তরের সত্যিকারের বেগম, বাহার।”

  | March 09, 2019 10:24 IST (নিউ দিল্লি)
Kalank Madhuri Dixit

Kalank poster: বেগম বাহারের ভূমিকায় মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)

Highlights

  • নারী দিবসে প্রকাশ পেয়েছে কলঙ্কের সব মহিলাদের ফার্স্ট লুক
  • মাধুরী জানাচ্ছেন, এমন চরিত্র আগে করেননি
  • আলিয়া ও সোনাক্ষীর ফার্স্ট লুকও প্রকাশ পেয়েছে

কলঙ্ক সিনেমায় মাধুরীকে যে রূপে দেখতে চলেছেন তাকে ঠিক কী বলা যায়? সুন্দরী? অভিজাত? মোহময়ী? ঠিক কোনও বিশেষণেই ফেলা যাচ্ছে না মাধুরী দীক্ষিতের ফার্স্ট লুক। আলিয়া ভাট এবং সোনাক্ষী সিনহার কী লুক হতে চলেছে এই সিনেমায় তা প্রকাশের পর, নির্মাতারা অবশেষে ‘হৃদয়ের সত্যিকারের বেগম, বাহার'-এর সঙ্গে আলাপ করালেন। বাহারের চরিত্রে অভিনয় করবেন মাধুরী দীক্ষিত। চলচ্চিত্রের প্রযোজক করণ জোহর মাধুরীর লুক সম্পর্কে লিখেছেন: "প্রাণবন্ত, অভিজাত এবং সনাতন। অন্তরের সত্যিকারের বেগম, বাহার।” একটি ঐতিহ্যবাহী লাল পোশাকে অভিনেত্রীকে সত্যিই অসাধারণ দেখাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই লুক শেয়ার করে মাধুরী লিখেছেন: “এই ধরনের এক চিত্তাকর্ষক চরিত্রে অভিনয় করতে পেরে সম্মানিত। এই বাহার বেগম।” 

নিজের রূপে সকলের মন কেড়ে নিল কলঙ্ক-এর ‘রূপ'

দেখুন ‘কলঙ্কে' মাধুরী দীক্ষিতের লুক:

 


 

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) যে ভূমিকায় অভিনয় করছেন সেই চরিত্রে অভিনয়ের কথা ছিল প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর। ডিএনএর সাক্ষাৎকারে মাধুরী তাঁর ভূমিকা সম্পর্কে বলছিলেন, কলঙ্কে (Kalank) যে ভূমিকা তিনি পালন করেছেন তা এর আগের সব সিনেমার সব চরিত্র থেকেই আলাদা, তিনি বলেন, “যখন মানুষ সিনেমাটি দেখবেন, তখন তাঁরা বুঝতে পারবেন যে দেবদাসের মতো সিনেমায় যা করেছি এটা সেটার থেকেও ভিন্ন।"

Kalank Poster: জাফরের ভূমিকায় বরুণ ধাওয়ান, দেব চৌধুরী হলেন আদিত্য রায় কাপুর

প্রায় সব মুখ্য চরিত্রের ফার্স্ট লুকই প্রকাশ পেয়ে গিয়েছে। নারী দিবসেই ‘কলঙ্কের মহিলাদের' (Women of Kalank) ছবি প্রকাশ করা হয়। ‘রূপ'-এর ভূমিকায় আলিয়া ভাট ও সত্য'র ভূমিকায় সোনাক্ষী সিনহার লুক আমাদের নজর কেড়েছে। এখানে দেখুন তাঁদের লুক:

 

 

 

 

বৃহস্পতিবার বরুণ ধাওয়ানের ফার্স্ট লুক প্রকাশের পরে আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্তের লুকও প্রকাশ পায়।

 

 

 

 

 

চল্লিশের দশকের প্রেক্ষাপটে নির্মিত অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত কলঙ্ক ১৯ এপ্রিল মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement